চোখে লেগে থাকার মতো ডিজাইন, ১৮০০ টাকার কমে boAt Wave Electra ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ লঞ্চ হল

Avatar

Published on:

boAt Wave Electra Bluetooth Calling Smartwatch Launched in India

স্মার্ট ডিভাইস প্রস্তুতকারী সংস্থা boAt ভারতীয় বাজারে লঞ্চ করল নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম boAt Wave Electra। এটি সংস্থার ওয়েভ সিরিজের নতুন সদস্য। বাজেট রেঞ্জে আসলেও ঘড়িটি বাজার চলতি নামিদামি কোম্পানির অন্যান্য স্মার্টওয়াচ, যেমন Noise Colorfit Loop, Amazfit Pop 2 এর সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত। কারণ এতে একাধিক হেলথ ফিচারের সাথে বিভিন্ন স্পোর্টস মোড উপলব্ধ। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি সাত দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Wave Electra স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Wave Electra এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট ওয়েভ ইলেক্ট্রা স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। আগামী ২৪ ডিসেম্বর ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি। ক্রেতারা এই স্মার্টওয়াচ তিনটি কালারের মধ্যে বেছে নিতে পারবেন – ব্ল্যাক, ব্লু এবং পিঙ্ক।

boAt Wave Electra এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত বোট ওয়েভ ইলেক্ট্রা স্মার্টওয়াচে রয়েছে ১.৮১ ইঞ্চি এইচডি ডিসপ্লে, যা ৫৫০ নিট ব্রাইটনেস সাপোর্ট করবে। ঘড়িটি প্রিমিয়াম অ্যালুমিনিয়াম অ্যালয় ডিজাইন অফার করবে। অন্যদিকে ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখার জন্য এতে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং হাইড্রেশন অ্যালার্ট। এছাড়া স্মার্টওয়াচটি ব্যবহারকারীর প্রত্যেক দিনের অ্যাক্টিভিটি ট্র্যাক করার পাশাপাশি ব্রিদিং ট্রেনার হিসেবেও কাজ করবে। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে থাকছে ১০০টি স্পোর্টস মোড।

তদুপরি ঘড়িটিতে পাওয়া যাবে হ্যান্ডস ফ্রি ব্লুটুথ কলিংয়ের সুযোগ। তাই এতে ইনবিল্ট মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। তাছাড়া ইউজাররা এতে ৫০টি কন্ট্যাক্ট মজুত রাখতে পারবেন। এমনকি ডিভাইসটি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে।
এখানেই শেষ নয়, ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল, ওয়েদার আপডেট, ফাইন্ড মাই ফোন ইত্যাদি। আবার একবার চার্জে boAt Wave Electra স্মার্টওয়াচ ৭দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ২ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি, জল থেকে জল, ধুলো এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে রয়েছে IP68 রেটিং।

সঙ্গে থাকুন ➥