হাত নাড়ালেই ছবি উঠবে, DIZO Watch D2 Power স্মার্টওয়াচ Apple Watch এর মতো ডিজাইন সহ লঞ্চ হল

Avatar

Updated on:

DIZO Watch D2 Power Launched in India

গত সপ্তাহে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছে DIZO Watch D2 স্মার্টওয়াচ। আর আজ Realme TechLfie ব্র্যান্ডটি নিয়ে এল এর আপডেটেড ভার্সন, যার নাম Watch D2 Power। পূর্বসূরীর তুলনায় এই স্মার্টওয়াচটি সামান্য আলাদা ফিচার সহ এসেছে। এতে রয়েছে ব্লুটুথ কলিং এবং নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। সংস্থাটি দাবী করেছে, একবার চার্জে সাধারণ ব্যবহারে ঘড়িটি ১০ দিন পর্যন্ত ব্যবহারযোগ্য। চলুন দেখে নেওয়া যাক নতুন DIZO Watch D2 Power স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

DIZO Watch D2 Power স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো ওয়াচ ডি২ পাওয়ার স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৫,৯৯৯ টাকা। তবে বর্তমানে প্রারম্ভিক অফারে এটি পাওয়া যাচ্ছে ১,৭৯৯ টাকায়। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এর বিক্রি। আর ই -কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রেতারা কিনতে পারবেন নতুন স্মার্টওয়াচটি। উল্লেখ্য, ক্লাসিক ব্ল্যাক, ওশান ব্লু এবং সিলভার গ্রে, এই তিনটি কালার অপশনে উপলব্ধ নতুন স্মার্টওয়াচ।

DIZO Watch D2 Power স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ডিজো ওয়াচ ডি২ পাওয়ার স্মার্টওয়াচটি ১.৯১ ইঞ্চি বর্গাকার ডিসপ্লের সাথে এসেছে, যা ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। আর এটি দেখতে একবারে অ্যাপল ওয়াচের মত অর্থাৎ এর ডান ধারে থাকছে একটি ক্রাউন বাটন। যদিও এখনো পর্যন্ত জানা যায়নি যে এই ক্রাউনটি রোটেবল না ফাঙ্কশনাল। তাছাড়া স্মার্টওয়াচটিতে একাধিক কাস্টমাইজেবল ওয়াচফেস উপলব্ধ।

অন্যদিকে ঘড়িটিতে হেলথ ফিচার হিসেবে রয়েছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ মনিটর, সিডেন্টারি রিমাইন্ডার ইত্যাদি। সেই সঙ্গে ওয়্যারেবলটি ২৪টি স্পোর্টস মোড সাপোর্ট সহ এসেছে। তবে ঘড়িটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হলো এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে। তাই ইউজার সহজেই হাতের ঘড়ি থেকে ফোন কল করতে ও ধরতে পারবেন। এখানেই শেষ নয়, ঘড়িটিতে রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি।

উপরোক্ত ফিচারগুলি ছাড়াও DIZO Watch D2 Power স্মার্টওয়াচের অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল কুইক রিপ্লাই, ক্যামেরা এবং মিউজিক কন্ট্রোল, স্মার্ট নোটিফিকেশন ইত্যাদি। আবার হাতের ঘড়িটি ঝাঁকিয়ে ব্যবহারকারী ঘড়ি থেকেই ফটো তুলতে পারবেন। সংস্থার মতে, একবার চার্জে স্মার্টওয়াচটি সাধারণ ব্যবহারে ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে কলিং ফিচার চালু থাকলে এটি ৭ দিন পর্যন্ত চলবে।

সঙ্গে থাকুন ➥