মাত্র 1695 টাকায় Fastrack লঞ্চ করল নতুন স্মার্টওয়াচ, রয়েছে ব্লুটুথ কলিং ফিচার

Avatar

Published on:

Fastrack Revoltt FS1 Launched in India

ভারতে ক্রমশ সম্প্রসারিত হচ্ছে Fastrack ব্র্যান্ডের স্মার্টওয়াচ রেঞ্জ। এই তালিকায় এবার সংযুক্ত হলো নতুন Fastrack Revoltt FS1 স্মার্টওয়াচ। সাশ্রয়ী মূল্যের এই ঘড়িটিতে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ কলিং টেকনোলজি, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, একাধিক স্পোর্টস মোড এবং হেলথ সেন্সর। চলুন দেখে নেওয়া যাক নতুন Fastrack Revoltt FS1 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

Fastrack Revoltt FS1 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফাসট্র্যাক রিভোল্ট এফএস১ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৬৯৫ টাকা। ব্ল্যাক, ব্লু, গ্রিন এবং টিল কালার অপশনের মধ্যে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি। আগামী ২২ মার্চ থেকে শুরু হবে এর বিক্রি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে ঘড়িটি।

Fastrack Revoltt FS1 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত ফাসট্র্যাক রিভোল্ট এফএস১ স্মার্টওয়াচ বর্গাকার ডায়াল সহ এসেছে, যার ডান ধারে রয়েছে একটি ফিজিক্যাল বাটন। তাছাড়া এর ডিসপ্লের পরিমাপ ১.৮৩ ইঞ্চি এবং এটি ২০০টিরও বেশি কাস্টমাইজেবল ওয়াচফেস অফার করবে।।

অন্যদিকে, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট সেন্সর, অটো স্লিপ ট্র্যাকার, স্টেপ কাউন্টার উপলব্ধ। সেই সঙ্গে ঘড়িটিতে পাওয়া যাবে ১১০টি স্পোর্টস মোডের সুবিধা।

আবার Fastrack Revoltt FS1 স্মার্টওয়াচে ব্লুটুথ কলিংয়ের জন্য থাকবে সিঙ্গেলসিঙ্ক টেকনোলজি। তদুপরি ওয়্যারেবলটি এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। এছাড়া এর অন্যান্য বৈশিষ্ট্যগুলি হল স্মার্ট নোটিফিকেশন, ওয়েদার আপডেট ইত্যাদি। সর্বোপরি এই স্মার্টওয়াচে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥