ছুঁড়ে মারলেও ভাঙবে না, Noise ColorFit Cadet অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল, দাম কত

Avatar

Published on:

Noise ColorFit cadet launched in india with rugged design amoled display price features

ভারতীয় বাজারের লঞ্চ হল Noise ব্র্যান্ডের রাগড ডিজাইনের নতুন Noise ColorFit Cadet স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং যুক্ত নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ ফিচারের পাশাপাশি বিভিন্ন স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Cadet স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Cadet-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise ColorFit Cadet স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৬,৯৯৯ টাকা। তবে এখন বিশেষ অফারে এটি পাওয়া যাবে মাত্র ২,১৯৯ টাকায়। খুব শীঘ্রই ই-কমার্স সাইট অ্যামাজন থেকে এটি কেনার জন্য উপলব্ধ হবে। আগ্রহী ক্রেতারা ঘড়িটি পাবেন লুনার ব্ল্যাক, ব্ল্যাক ক্যামো এবং মিলিটারি ক্যামো কালার অপশনে।

Noise ColorFit Cadet-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise ColorFit Cadet স্মার্টওয়াচটি ১.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহ এসেছে, যা ৬০০ নিট উজ্জ্বলতা প্রদান করতে সক্ষম এবং এর রেজোলিউশন ৩৬৬X ৪৪৮ পিক্সেল। এই স্মার্টওয়াচে রয়েছে ৩০০টিরও বেশি ওয়াচফেস এবং এর ডিসপ্লেটি অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে।

আগেই বলেছি, ঘড়িটি রাগড ডিজাইন সহ এসেছে। তাই এর স্ক্রিনের চারধারে থাকছে শক্তপোক্ত মেটাল বডি। আর এর সাথে যুক্ত হয়েছে ক্যামোফ্লেজ স্ট্র্যাপ। এছাড়া ঘড়িটির ডিজাইনের আরেকটি আকর্ষণীয় দিক হল এর রোটেটিং ক্রাউন এবং ফিজিক্যাল বাটন।

আবার এই ওয়্যারেবলটিতে ট্রু সিঙ্ক টেকনোলজি, লো পাওয়ার কনজাম্পশন এবং ব্লুটুথ কলিং ফিচার উপলব্ধ। অন্যদিকে হেলথ ফিচার হিসেবে নয়া স্মার্টওয়াচে হার্ট রেট মডিটার, SpO2 সেন্সর, স্লিপ ম্যাপার, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার বর্তমান। সেই সঙ্গে রয়েছে সুইমিং, রানিং, সাইক্লিং, ব্যাডমিন্টনের মত ১২০টির বেশি স্পোর্টস মোড।

এখানেই শেষ নয়! Noise ColorFit Cadet স্মার্টওয়াচটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন, ক্যালকুলেটর, স্টপ ওয়াচ, ওয়েদার, অ্যালার্ম, ডিএনডি মোড, বিল্ট-ইন গেম ইত্যাদি।

সঙ্গে থাকুন ➥