৫০০ টাকার কমে দুর্দান্ত ফিচারের স্মার্টওয়াচ, দিওয়ালি সেলে অবিশ্বাস্য অফার নিয়ে হাজির Jio Mart

Avatar

Published on:

Smartwatch under 500 on Jio Mart Diwali Sale

Jio Mart Bestival Sale : ফিটনেস ফ্রিক ব্যক্তিদের স্বাস্থ্যের খেয়াল রেখে স্মার্টওয়াচ বর্তমানে অধিক জনপ্রিয় হয়ে উঠেছে। কেননা এটি এমন একটি গ্যাজেট, যা তাত্ক্ষণিক ব্লাড প্রেসার থেকে শুরু করে রিয়েল টাইম হার্ট রেট, অক্সিজেনের মাত্রা ইত্যাদি ডিটেক্ট করতে সক্ষম। যার দরুন, স্বাস্থ্য সংক্রান্ত এই সকল গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে ব্যবহারকারীরা আগাম অবহিত হওয়ার মাধ্যমে সচেতন থাকতে পারেন। কিন্তু এই কার্যকরী স্মার্ট ওয়্যারেবলগুলি ব্যয়বহুল হওয়ায় অনেকেই ইচ্ছা থাকলেও কিনতে পারেন না। তাই আজ আমরা এই প্রতিবেদনে এমন একটি স্মার্টওয়াচের খোঁজ দিতে যাচ্ছি, যেটিকে Jio Mart আয়োজিত ‘দিওয়ালি স্পেশাল’ Bestival Sale -এ অতিশয় সস্তায় পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! এটিকে অর্ধেকেরও কম অর্থাৎ ৫০০ টাকারও কম খরচ করে নিজের করতে পারবেন আপনারা। এক্ষেত্রে মডেলটির দাম কম হলেও, ভারতীয় বাজারে উপলব্ধ অন্যান্য স্মার্টওয়াচের মতোই এটিও একাধিক স্মার্ট ফিচার অফার করবে। চলুন স্মার্টওয়াচটির নাম, অফার বিশদ ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Jio Mart Bestival Sale থেকে এই স্মার্টওয়াচটি কিনুন অতিশয় সাশ্রয়ী মূল্যে

জিওমার্ট আয়োজিত বেস্টিভাল সেলে STORM M5 নামের একটি স্মার্ট ওয়াচকে খুবই কম দামে বিক্রি করা হচ্ছে। এক্ষেত্রে উক্ত মডেলটির আসল দাম ১,৪৯৯ টাকা। কিন্তু দিওয়ালি কেন্দ্রিক এই সেল থেকে এটিকে ফ্লাট ১,০০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ৪৯৯ টাকায় কেনা যাবে। স্ট্রম এম৫ ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ এবং সংস্থাটি তাদের এই প্রোডাক্টের সাথে হোম সার্ভিস অফার করছে।

STORM M5 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

স্ট্রম এম৫ স্মার্টওয়াচে একটি ১.৪-ইঞ্চির ডিসপ্লে প্যানেল রয়েছে। হেলথ ফিচার হিসাবে এতে – ব্লাড প্রেসার বা রক্তচাপ, রিয়েল টাইমে হার্ট রেট মনিটর, স্লীপ ট্র্যাকার, রিস্ট সেন্স, স্টেপ কাউন্ট, এবং ক্যালোরি লেভেল ডিটেকশনের মতো বৈশিষ্ট্য বর্তমান। উক্ত মডেলে একাধিক স্পোর্টস মোড দেওয়া হয়েছে। এছাড়া – অ্যালার্ম ক্লক, ফাইন্ড-এ-ফোন -এর মতো ফিচারও মিলবে। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

অন্যান্য ফিচারের কথা বললে STORM M5 ওয়্যারেবলে – সেডেন্টারি রিমাইন্ডার, কল রিমাইন্ডার, মেসেজিং অ্যাপ নোটিফিকেশন সহ ফেসবুক, হোয়াটসঅ্যাপের মতো সোশ্যাল অ্যাপের নোটিফিকেশনও দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করে এবং মাত্র ২ ঘন্টার মধ্যে সম্পূর্ণরূপে চার্জ হতে সক্ষম। STORM M5 স্মার্টওয়াচের ওজন ২৫ গ্রাম এবং এটি ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং প্রাপ্ত।

সঙ্গে থাকুন ➥