গোলাকার ডায়ালের সাথে লেদারের বেল্ট, স্টাইলিস U&i My Bolt স্মার্টওয়াচ বাজারে এল

Avatar

Published on:

U&i My Bolt Smartwatch launched

কনজিউমার ইলেকট্রনিক ব্র্যান্ড U&i ভারতে লঞ্চ করল তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম My Bolt। নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একগুচ্ছ হেলথ ও ফিটনেস ফিচার। সেই সঙ্গে ঘড়িটিতে দেওয়া হয়েছে ওয়াটার প্রুফ প্রিমিয়াম অ্যালয় কেসিং। চলুন দেখে নেওয়া যাক নতুন U&i My Bolt স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i My Bolt স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ইউএন্ডআই মাই বোল্ট স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। ব্ল্যাক, ব্রাউন এবং ডার্ক ব্রাউন, এই তিনটি কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচটি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও জনপ্রিয় রিটেল স্টোরগুলি থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়িটি।

U&i My Bolt স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি নতুন এই স্মার্টওয়াচটি প্রিমিয়াম অ্যালয় কেসিং এবং স্কিন ফ্রেন্ডলি লেদার স্ট্র্যাপের সাথে এসেছে, যা সম্পূর্ণ জল প্রতিরোধী। ফলে সুইমিংয়ের সময়েও এটি পরে থাকা যায়।

আবার হেলথ ফিচার হিসেবে এতে থাকছে ২৪ ঘন্টার হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং সিডেনটারি রিমাইন্ডার। তাছাড়া ওয়্যারেবলটি ব্যবহারকারীর স্লিপ প্যাটার্নও নিরীক্ষণ করতে পারবে। আবার ব্যবহারকারী দিনে কতটা স্টেপ ফেললেন তাও জানান দেবে ঘড়িটি। শুধু তাই নয়, ঘড়িটিতে দু নট ডিসটার্ব এবং ফাইন্ড মাই ফোন ফিচার উপলব্ধ। এছাড়া ব্যবহারকারী ঘড়িটিতে আবহাওয়ার অবস্থাও দেখতে পারবেন। সর্বোপরি জল এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য U&i My Bolt IPX6 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥