নাইট শিবিরে আবার চমক, দলকে দুবার চ্যাম্পিয়ন করা স্পিন কোচকে আবার ফেরালো KKR

Updated on:

Carl Crowe back as a Kolkata knight riders spin bowling coach after a long ahead of ipl 2024

আজ এক নতুন মুখের দেখা মিললো কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) শিবিরে৷ তবে সেটি কেকেআর ভক্তদের খুব পরিচিত মুখ। তিনি আর কেউ নন, তিনি হলেন প্রাক্তন ইংলিশ তারকা কার্ল ক্রো (Carl Crowe)। আবারও একবার স্পিন বোলিং কোচ হিসাবে নাইট শিবিরে যোগ দিলেন তিনি। এর আগে তার কোচিংয়েই দুইবার শিরোপা জয় করেছিল কেকেআর।

আজ সকালেই খবর এসেছিল, কেকেআর তাদের ম্যানেজমেন্ট পদ থেকে বেশ কিছুজন সহকারী কোচকে বিদায় জানিয়েছে। খবরটি কিছুটা বিভ্রান্ত করেছিল কেকেআর ভক্তদের। বর্তমানে কোচের আসন ভর্তি করতে নতুন করে আবার স্পিন কোচিং হিসাবে কার্ল ক্রোকে দলে সামিল করেছে কেকেআর। আইপিএল ২০২৪ (IPL 2024) শুরুর মাত্র ১ সপ্তাহ আগে করা এই বদল দলের জন্য এক্স-ফ্যাক্টর হতে চলেছে।

প্রধান কোচ চন্দ্রকান্ত পন্ডিত এবং মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) থেকে শুরু করে বোলিং কোচ ভরত অরুণদের সাথে আজ কলকাতা ইডেন গার্ডেন্সে অনুশীলনের সময় দেখা গেছে কার্ল ক্রোকে। তখন তাকে দেখে অনেকেই অবাক হলেও, পরে জানা গেছে আবারও স্পিং বোলিং কোচ হিসাবে যোগ দিয়েছেন প্রাক্তন ইংলিশ পেসার।

কিছুদিন আগেই ল্যাঙ্কাশায়ারের সহকারী প্রধান কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন ৪৮ বছর বয়সী এই তারকা। ২০২১ সাল থেকে ওই দলের সাথে ছিলেন তিনি। এখন ওখানের দায়িত্ব থেকে সরে আসার পর আবার আইপিএলে কেকেআর দলের দায়িত্ব পেয়েছেন তিনি। কার্ল কেকেআরে যোগ দিতেই কেকেআর ভক্তদের উচ্ছ্বাস আরও বেড়ে গেছে। বর্তমানে গম্ভীরের পর কার্ল ফেরায় আবারও শিরোপা জয়ের আশা দেখছেন নাইট ভক্তরা।

সঙ্গে থাকুন ➥