ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন কোচের বাড়িতে পড়ল পুলিশের রেড, উদ্ধার ব্যাগ ভর্তি টাকা

Avatar

Published on:

Tushar Arothe Home raid by police

ভারতীয় মহিলা দলের প্রাক্তন কোচ তুষার আরোঠের (Tushar Arothe) বাড়ি থেকে নোট ভর্তি ব্যাগ পাওয়া গিয়েছে। ভদোদরার পাটপরগঞ্জ পুলিশ তার বাড়ি থেকে ১.১ কোটি টাকা উদ্ধার করেছে। এ ঘটনায় তুষারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে তুষার আরোথে তদন্ত কর্মকর্তাদের কোনো সঠিক উত্তর দিতে পারেননি। পরে সেই টাকা বাজেয়াপ্ত করা হয়।

ভদোদরা পুলিশ তুষার আরোঠের সম্পর্কে একটি প্রেস বিজ্ঞপ্তিও জারি করেছে যেখানে তিনি বলেছিলেন যে অভিযানের সময় তার বাড়ি থেকে পাওয়া অর্থের বিষয়ে তিনি তথ্য দিতে অক্ষম ছিলেন। তুষার বলতে পারেননি এই টাকা তিনি কোথা থেকে পেয়েছেন এবং কোথা থেকে তা সংগ্রহ করেছেন। এ কারণে তাদের এখন আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

ঘরোয়া ক্রিকেটে তুষার আরোঠের বড় নাম। অলরাউন্ড পারফরম্যান্স থেকেও বেশ নাম কুড়িয়েছেন তিনি। পাশাপাশি ভারতীয় মহিলা দলের কোচও ছিলেন তিনি। ঘরোয়া ক্রিকেটে আরোঠে ১১৪টি প্রথম শ্রেণির ও ৫১টি লিস্ট এ ম্যাচ খেলেছেন। প্রথম শ্রেণিতে ৩১টি হাফ সেঞ্চুরি ও ১৩টি সেঞ্চুরির সাহায্যে ৬১০৫ রান করেছেন আরোঠে। এছাড়া বোলিংয়ে তার উইকেট সংখ্যা ২২৫টি।

তুষার আরোঠে এই প্রথম পুলিশের মুখোমুখি হলেন না। এর আগেও তুষারকে বেটিং মামলায় জড়ানো হয়েছিল। ২০১৯ সালের আইপিএল চলাকালীন বেটিং কেলেঙ্কারিতে তার নাম উঠে আসে। আসলে, তুষারের গুজরাটে একটি ক্যাফে রয়েছে এবং তার ক্যাফেতে পুলিশ অভিযান চালিয়েছিল। এ অভিযানে আরোথেসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়। ঘটনার সময় পুলিশ আরোঠের গাড়িটি বাজেয়াপ্ত করে। তবে তদন্তে তার ফোন থেকে কিছুই উদ্ধার হয়নি।

সঙ্গে থাকুন ➥