ট্যাবলেটেও আধুনিক প্রযুক্তি, 33W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসছে Honor Pad V8 Pro

Avatar

Published on:

Honor Pad V8 Pro Spotted 3C certification site

গত বছর বাজারে এসেছিল Honor Pad V7 Pro। আর এখন এর উত্তরসূরী হিসেবে আসছে Honor Pad V8 Pro। চলতি মাসেই ট্যাবলেটটি লঞ্চ হওয়ার কথা, যদিও তারিখ এখনও নিশ্চিত করেনি সংস্থা। তবে তার আগে একে 3C সার্টিফিকেশন সাইটে দেখা গেল। এখান থেকে Honor Pad V8 Pro এর চার্জিং স্পিড সামনে এসেছে।

চীনের এই সার্টিফিকেশন সাইটে ROD-W09 মডেল নম্বর সহ ‌ট্যাবলেটটিকে দেখা গেছে। পাশাপাশি জানা গেছে, এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও এছাড়া সার্টিফিকেশন সাইট থেকে Honor Pad V8 Pro এর অন্যান্য স্পেসিফিকেশনের কিছু প্রকাশ পায়নি।

তবে অনর সম্প্রতি এই ট্যাবলেটের একটি নতুন টিজার রিলিজ করেছে। আর এই টিজার থেকে ডিভাইসটির ডিজাইন সামনে এসেছে। এই ট্যাব ন্যারো ফ্রেম ডিজাইন ও হাই স্ক্রিন টু বডি রেশিও সহ আসবে। আবার এর সাইড ফ্রেমের মাঝে থাকবে সেলফি ক্যামেরা। আর অনর প্যাড ভি৮ প্রো এর পিছনে সিলিন্ড্রিক্যাল ক্যামেরা মডিউল দেওয়া হবে, যার মধ্যে এলইডি ফ্ল্যাশ সহ সিঙ্গেল ক্যামেরা থাকবে।

টিজার থেকে আরও জানা গেছে যে, অনর প্যাড ভি৮ প্রো অন্তত দুটি কালারে পাওয়া যাবে – ব্লু ও অরেঞ্জ। আর এই ট্যাবটি লেটেস্ট ম্যাজিকওএস ৭.০ কাস্টম স্কিনে চলবে। এছাড়া এটি কীবোর্ড ও স্টাইলাস সহ আসবে।

সঙ্গে থাকুন ➥