7700mah ব্যাটারির সাথে Lenovo Tab M10 5G ট্যাবলেট ভারতে লঞ্চ হল, রয়েছে 6 জিবি র‌্যাম

Avatar

Published on:

Lenovo Tab M10 5G launched India

আজ অর্থাৎ ১৪ই জুলাই ভারতের বাজারে আত্মপ্রকাশ করল Lenovo Tab M10 5G ট্যাবলেট। এটি মিড-রেঞ্জের অধীনে লঞ্চ হয়েছে এবং নাম অনুসারে এই ডিভাইসে 5G কানেক্টিভিটি সাপোর্ট করে। আর ফিচার হিসাবে এতে – LCD ডিসপ্লে প্যানেল, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট, ১৩-মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৭,৭০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি পাওয়া যাবে। এছাড়া এই ট্যাবে ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত ডুয়েল স্পিকার সিস্টেমও বিদ্যমান থাকছে। চলুন এবার নয়া Lenovo Tab M10 5G -এর দাম, লভ্যতা, এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক…

ভারতে Lenovo Tab M10 5G ট্যাবলেটের দাম এবং প্রাপ্যতা

এদেশের বাজারে লেনোভো ট্যাব এম১০ ৫জি ট্যাবলেটকে মোট দুটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে, যথা – ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। যার মধ্যে বেস মডেলটির দাম ২৪,৯৯৯ টাকা রাখা হয়েছে।

লভ্যতার কথা বললে, আলোচ্য ট্যাবলেটকে আগামীকাল অর্থাৎ ১৫ই জুলাই থেকে আপনারা কিনতে পারবেন। শুধু তাই নয়, প্রথম সেলে ই-কমার্স সাইট অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং ফ্লিপকার্ট (Flipkart) থেকে এই লেনোভো ব্র্যান্ডেড ট্যাব কিনলে বিশেষ অফার পাওয়া যাবে। এটিকে সংস্থার আধিকারিক ওয়েবসাইট এবং লেনোভো এক্সক্লুসিভ স্টোরের মাধ্যমেও বিক্রি করা হবে বলেও নিশ্চিত করা হয়েছে।

Lenovo Tab M10 5G -এর স্পেসিফিকেশন

লেনোভো ট্যাব এম১০ ৫জি ট্যাবলেটে রয়েছে ১০.৬১-ইঞ্চির (২০০০x১২০০ পিক্সেল) LCD ডিসপ্লে প্যানেল, যা সর্বোচ্চ ৪০০ নিট ব্রাইটনেস সমর্থন করে। ইউজারদের চোখ সুরক্ষিত রাখার জন্য এই ডিসপ্লে টিইউভি আই কেয়ার সার্টিফিকেশন সহ এসেছে। পারফরম্যান্সের জন্য আলোচ্য ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ অফার করে।

ক্যামেরা বিভাগের কথা বললে, লেনোভো ব্র্যান্ডের এই লেটেস্ট ট্যাবলেটের সামনে ৮-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান থাকছে। আবার ডিভাইসের পিছনে রয়েছে ১৩-মেগাপিক্সেলের রিয়ার সেন্সর। অন্যান্য বৈশিষ্ট্য হিসাবে আলোচ্য ট্যাবে – ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত ডুয়েল স্পিকার সিস্টেম, ন্যানো সিম সাপোর্ট এবং মেমরি সম্প্রসারণের জন্য এসডি কার্ড স্লট পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য Lenovo Tab M10 5G -তে ৭,৭০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২ ঘন্টা পর্যন্ত ভিডিও স্ট্রিমিং টাইম অফার করে। এর ওজন মাত্র ৪৯০ গ্রাম।

সঙ্গে থাকুন ➥