7000 টাকা সস্তায় মিলছে ফিচারে ঠাসা OnePlus Pad, পাবেন 32 হাজারের এক্সচেঞ্জ ভ্যালুও

Avatar

Published on:

oneplus-pad-tablet-available-in-huge-discount-7000-rs-off-flipkart-offer-check-details

স্মার্টফোনের থেকে বেশি কিছু চাই, এদিকে ল্যাপটপ নেওয়ারও পরিকল্পনা নেই – এমন পরিস্থিতিতে সকলেই ট্যাবলেট (Tablet) নামক ডিভাইসটি বেছে নেন। সেক্ষেত্রে এই জানুয়ারির শেষে এসে আপনিও যদি একটি ট্যাব কেনার কথা ভাবেন, তাহলে আপনার জন্য সুখবর রয়েছে। বিশেষত OnePlus ব্র্যান্ডের অনুরাগীদের এই প্রতিবেদনটি পড়ে মুখে হাসি ফুটতে পারে। আসলে Flipkart বর্তমানে এই জনপ্রিয় ব্র্যান্ডটির শক্তিশালী (পড়ুন ফিচারে ঠাসা) ট্যাবলেট OnePlus Pad সবচেয়ে কম দামে কেনার সুযোগ দিচ্ছে। আপনি এটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টই সস্তায় কিনতে পারবেন – বাঁচানো যেতে পারে ১০ হাজার টাকার বেশি। তো চলুন, বিশদে দেখে নিই OnePlus Pad-এ উপলব্ধ অফার এবং এর ফিচারসমূহ।

দারুণ সস্তায় OnePlus Pad কেনার সুযোগ মিলছে, দেখুন দাম

লঞ্চের সময় ওয়ানপ্লাস প্যাডের (WiFi Only মডেল) ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৭,৯৯৯ টাকা, যেখানে ১২ জিবি ও ২৫৬ জিবি সংস্করণটির দাম পড়ত ৩৯,৯৯৯ টাকা। সেক্ষেত্রে সংস্থার অফিসিয়াল সাইটে এগুলি মাত্র হাজার টাকা কমে পাওয়া গেলেও, ফ্লিপকার্টে ৮ জিবি মডেল ৩০,৯৯৯ টাকায় এবং ১২ জিবি মডেলটি ৩২,৯৯৯ টাকায় লিস্টেড্। অর্থাৎ উভয় ভ্যারিয়েন্টই এখন ৭,০০০ টাকা কম দামে পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ব্যাঙ্ক অফার কাজে লাগালে অতিরিক্ত ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

এখানেই শেষ নয়! আপনি চাইলে পুরোনো ফোনের বদলেও এই ট্যাবলেটটি কিনতে পারেন, আর এমনটা করলে ৩২,০০০ টাকা পর্যন্ত (উভয় মডেলেই) এক্সচেঞ্জ বোনাস মিলবে।

OnePlus Pad-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস প্যাড ট্যাবলেটে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১১.৬ ইঞ্চি 3K+ (রেজোলিউশন ২৮০০×২০০০ পিক্সেল) ডলবি ভিশন ডিসপ্লে রয়েছে যা 2.5D গ্লাস বহন করে। এদিকে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, যার সাথে মিলবে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবে ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৯,৫১০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার, ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ডিভাইসটি অফার করবে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

উল্লেখ্য, এই ট্যাবলেটটিতে ডলবি অ্যাটমস এবং অমনি-বিয়ারিং সাউন্ড ফিল্ড প্রযুক্তির সাথে চারটি স্পিকার আছে। এটি হ্যালো গ্রিন রঙের মেটাল বডির সাথে আসে এবং এর ওজন ৫৫২ গ্রাম।

সঙ্গে থাকুন ➥