Redmi: রেডমির দুর্দান্ত ট্যাব আসছে বাজারে, শক্তিশালী ব্যাটারি সহ থাকবে বিশাল ডিসপ্লে

Avatar

Published on:

Redmi Pad Pro Battery

রেডমি খুব সম্প্রতি চীনে তাদের নতুন ট্যাবলেট হিসাবে Redmi Pad Pro-এর ওপর থেকে পর্দা সরিয়েছে। বর্তমানে কোম্পানি এই ট্যাবটিকে চীনের বাইরে লঞ্চের পরিকল্পনা করছে। যা এই মুহূর্তে সংস্থার হোম মার্কেটে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ এবং আগামী 15 এপ্রিল থেকে ক্রেতারা কেনার সুযোগ পাবেন। আর এখন Redmi Pad Pro-এর গ্লোবাল এবং লাতিন আমেরিকান মডেলটি গুগল প্লে কনসোল (Google Play Console)-এর প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যা নির্দেশ করছে যে, এটি শীঘ্রই বিশ্ববাজারে পা রাখতে পারে।

Redmi Pad Pro হাজির Google Play Console-এ

দ্য টেকআউটলুক-এর রিপোর্ট থেকে জানা গেছে যে, দুটি ভিন্ন মডেল নম্বর সহ রেডমি প্যাড প্রো ট্যাবটি গুগল প্লে কনসোলের ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। এই দুই মডেল নম্বর হল – লাতিন আমেরিকার জন্য “2405CRPFDL” এবং বিশ্বের অন্যান্য দেশের জন্য “2405CRPFDG”৷ এটি ইঙ্গিত করে যে রেডমি অনেক দেশেই ট্যাবলেটটি লঞ্চের প্রস্তুতি নিচ্ছে।

রেডমি প্যাড প্রো-তে কোয়ালকম স্ন্যাপড্রাগন 7এস জেন 2 প্রসেসর এবং অ্যাড্রেনো 7 সিরিজের গ্রাফিক্স থাকবে। যার স্ক্রিন রেজোলিউশন 1,600×2,560 পিক্সেল এবং স্ক্রিন ডেনসিটি 320 ডিপিআই হবে। ট্যাবটি কমপক্ষে 8 জিবি র‍্যাম অফার করবে এবং এটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া, গুগল প্লে কনসোল ট্যাবটির সম্পর্কে আর কোনও বিস্তারিত তথ্য প্রকাশ না করলেও, আশা করা যায় এটি রেডমি প্যাড প্রো-এর চীনা মডেলের মতো হবে।

Redmi Pad Pro-এর স্পেসিফিকেশন

Redmi Pad Pro-তে 2.5K রেজোলিউশন এবং 120 হার্টজ পরিবর্তনশীল রিফ্রেশ রেট সহ 12.1 ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা 600 নিট পিক ব্রাইটনেস এবং টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland)-এর সার্টিফিকেশন সহ এসেছে। এটি ডলবি ভিশন সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য, ট্যাবটিতে এলইডি ফ্ল্যাশ সহ একটি 8 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান৷

পারফরম্যান্সের জন্য, Redmi Pad Pro-এ Qualcomm Snapdragon 7s Gen 2 প্রসেসর রয়েছে, যা 8 জিবি পর্যন্ত র‍্যাম এবং 256 জিবি স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে 10,000 এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হয়েছে, যা 33 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Redmi Pad Pro-এর অডিও ফিচার্সের মধ্যে রয়েছে ডলবি অ্যাটমস সাপোর্ট এবং ডুয়েল মাইক্রোফোন সহ কোয়াড স্পিকার।

সঙ্গে থাকুন ➥