AirAsia -র ফ্লাইটে বিনামূল্যে দেখা যাবে সিনেমা, ওয়েব সিরিজ! যাত্রীরা করতে পারবেন শপিংও

Avatar

Published on:

AirAsia India Partners with Sugarbox Launch Airflix Travellers Sugarbox

AirAsia দেশের হাইপারলোকাল ক্লাউড প্ল্যাটফর্ম Sugarbox এর সাথে হাত মিলিয়ে যাত্রীদের জন্য দুর্দান্ত পরিষেবা নিয়ে এল। এই অংশীদারিত্বের ফলে, এয়ারএশিয়ার ফ্লাইটগুলিতে যাত্রীরা ওটিটি কনটেন্ট দেখার সুযোগ পাবেন। Sugarbox এবং AirAsia এই পার্টনারশিপে ‘AirFlix’ পরিষেবা চালু করেছে। এর মাধ্যমে যাত্রীরা বিনামূল্যে ৬,০০০ ঘণ্টা এইচডি কনটেন্ট এবং ১০০০+ বলিউড ও হলিউডের ছবি সহ ওয়েব সিরিজ দেখার সুযোগ পাবেন।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, সিনেমা দেখার সময়ও যাত্রীদের ফ্লাইটে বাফারিংয়ের সমস্যায় পড়তে হবে না। কারণ AirFlix কে সুগারবক্স এর ক্লাউড পরিষেবার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এতে ১ জিবিপিএস পর্যন্ত স্পিড এবং ৮ টিবি স্টোরেজ পাওয়া যাবে। এর মাধ্যমে আপনি গেমিং উপভোগ করবেন এবং ফ্লাইটে নিউজ আর্টিকেলও পড়তে পারবেন।

এছাড়া অনলাইনেও কেনাকাটা করতে পারবেন। এই ধরণের পরিষেবা এয়ার ভিস্তারাতেও পাওয়া যায়, তবে তারা নিউজ আর্টিকেল এবং শপিং করার পরিষেবা দেয় না। এছাড়া ভারতীয় ওয়েব সিরিজও দেখা যায় না।

এয়ারএশিয়ার সঙ্গে এই অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করতে গিয়ে সুগারবক্সের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও রোহিত পরাঞ্জপে বলেন, ‘এয়ারএশিয়া ইন্ডিয়ার সঙ্গে অংশীদারিত্ব করে ‘এয়ারফ্লিক্স’-এর সঙ্গে উড়ানের অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন আনতে পেরে আমরা আনন্দিত। এটি বিশ্বব্যাপী এই ধরনের প্রথম উদ্যোগ। ‘এয়ারফ্লিক্স’ যাত্রীদের ওটিটি অ্যাপস, ই-কমার্স, নিউজ, পডকাস্ট এবং ইন-ফ্লাইট এফ অ্যান্ড বি অর্ডারিংয়ের অ্যাক্সেস প্রদান করবে।’

সঙ্গে থাকুন ➥