নয়া স্মার্টফোন কিনলে ৬০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে Airtel, মানতে হবে এই শর্ত

Avatar

Published on:

সম্প্রতি Airtel তাদের গ্রাহকদের জন্য নতুন স্মার্টফোন অফার নিয়ে হাজির হয়েছে। এই অফার অনুযায়ী বাজারে উপলব্ধ শীর্ষস্থানীয় ব্র্যান্ডের নির্বাচিত স্মার্টফোন ক্রয়ের উপরে Airtel গ্রাহকেরা পুরো ৬,০০০ টাকার ক্যাশব্যাক পেয়ে যাবেন। যদিও এজন্য তাকে নির্দিষ্ট শর্ত পূরণ করতে হবে। নয়া স্মার্টফোন কেনার পরবর্তী তিন বছর অর্থাৎ ৩৬ মাস ধরে লাগাতার ২৪৯ টাকা বা তার বেশি মূল্যের প্ল্যান রিচার্জ করলে তবেই এয়ারটেল গ্রাহকদের পক্ষে ক্যাশব্যাক মূল্য জিতে নেওয়া সম্ভব হবে। শুধু তাই নয়, আজ সংস্থার তরফে জানানো হয়েছে যে, বর্তমান প্ল্যান শেষ হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে নতুন রিচার্জ করতে না পারলে গ্রাহকেরা ক্যাশব্যাক অফারের লাভ ওঠাতে পারবেন না।

Airtel -এর নয়া স্মার্টফোন অফারে ক্যাশব্যাক জেতার শর্ত

প্রথমেই বলে রাখি, ৮ই অক্টোবর, ২০২১ বা তার পরে কেনা প্রতিটি 4G ডিভাইসের জন্য এয়ারটেলের নয়া স্মার্টফোন অফার প্রযোজ্য। কিন্তু ৮ তারিখের আগে ডিভাইস কিনে থাকলে ক্রেতা অফারের আওতায় পড়বেন না। যাইহোক, উপরোক্ত তারিখের পরে স্মার্টফোন কিনে থাকলে ক্রেতা নির্দিষ্ট প্ল্যান রিচার্জের জন্য ৩০ দিনের সময়সীমা পাবেন। এই সময়সীমার মধ্যে রিচার্জের মাধ্যমে 4G পরিষেবা চালু না করলেও তাদের ক্যাশব্যাক জেতা সম্ভব হবে না। তবে প্রথম রিচার্জ সম্পন্ন হলেই অফারটি গ্রাহকের জন্য কার্যকর হবে বলে Airtel জানিয়েছে।

প্রথম রিচার্জের পরে অফারের আওতায় থাকার জন্য গ্রাহককে প্রতি মাসে ২৪৯ টাকা বা তার বেশি মূল্যের প্ল্যান রিচার্জ করতে হবে। টানা ৩৬ মাস তাকে এভাবেই পরপর রিচার্জ করে যেতে হবে। এর ফলে তিনি মোট দুটি ধাপে ৬,০০০ টাকা ক্যাশব্যাক জিততে পারবেন। এক্ষেত্রে রিচার্জ শুরুর ১৮ মাসের মাথায় তিনি প্রথম ২,০০০ টাকা ক্যাশব্যাক ফেরত পাবেন। অফার অনুযায়ী রিচার্জ চালিয়ে গেলে আরো ১৮ মাস পরে, অর্থাৎ ৩৬ মাস সম্পূর্ণ হলে তিনি বাকি ৪,০০০ টাকা ফিরে পারবেন। উল্লেখ্য, ক্যাশব্যাক মূল্য তার Airtel Payments Bank অ্যাকাউন্টে জমা হবে। এজন্য ৯০ দিন পর্যন্ত সময় লাগতে পারে।

মনে রাখবেন, ক্যাশব্যাক লাভের যোগ্য গ্রাহকদের এয়ারটেল নিজস্ব উদ্যোগে সূচিত করবে। এক্ষেত্রে গ্রাহকের এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক অ্যাকাউন্ট না থাকলে তাকে নতুন অ্যাকাউন্ট ওপেন করতে হবে।

সর্বশেষে জানিয়ে রাখি, বাজারে উপলব্ধ সমস্ত স্মার্টফোনের জন্য এয়ারটেলের আলোচ্য অফার প্রযোজ্য নয়। এক্ষেত্রে আলাদা আলাদা ব্র্যান্ডের কোন কোন ডিভাইস কিনলে ক্রেতারা Airtel -এর নয়া স্মার্টফোন অফারের সুবিধা গ্রহণে সক্ষম হবেন তার তালিকা নীচে দেওয়া হলো।

সঙ্গে থাকুন ➥