Airtel: ১১৯ টাকায় ১৫ জিবি ডেটা সহ ErosNow বা Hoichoi দেখতে দিচ্ছে এয়ারটেল

Avatar

Published on:

বর্তমানে সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে আমাদের ডেটা চাহিদা। অবস্থা এমন দাঁড়িয়েছে যে রাশি রাশি ফ্রি ডেটা পাওয়া সত্ত্বেও প্রয়োজন মিটছে না। অনেক সময় আবার বেস রিচার্জ প্ল্যানের বাকি সুবিধাগুলি বজায় থাকলেও, ডেটা ব্যবহারের উর্ধ্বসীমা অতিক্রমের ফলে সমস্যায় পড়তে হচ্ছে। এই ধরনের পরিস্থিতিতে পড়লে সকলেই ভিন্ন কোনো উপায় খুঁজে থাকেন যার মাধ্যমে তিনি অতিরিক্ত ডেটা খরচের ছাড়পত্র পাবেন। সেদিক থেকে দেখতে গেলে দেশের প্রতিটি টেলিকম অপারেটর গ্রাহকদের জন্য একাধিক ডেটা প্ল্যান অফার করে। এগুলি উপভোক্তাদের আলাদাভাবে কোনো ভ্যালিডিটি প্রদান করে না। অর্থাৎ বেস প্ল্যানের মেয়াদ বজায় থাকা অবধি এদের সুবিধাগুলি কার্যকর থাকে। সবদিক দিয়েই উক্ত প্ল্যানগুলি আমাদের অতিরিক্ত ডেটার চাহিদা মেটাতে সফল হয়।

আজকের এই প্রতিবেদনে আমরা এয়ারটেল (Airtel) গ্রাহকদের জন্য উপলব্ধ আকর্ষণীয় কিছু ডেটা প্ল্যানের বিষয়ে জেনে নেবো। মূলত ২৫০ টাকা বা তার থেকে কম মূল্যের রিচার্জ প্ল্যানের সম্পর্কেই আমরা এখানে আলোচনা করবো। এদের মধ্যে একাধিক প্ল্যান আবার ডেটা ছাড়াও অন্য কিছু সুবিধা প্রদান করে থাকে। সুতরাং দেরী না করে আসুন Airtel-এর এই প্ল্যানগুলি সম্পর্কে সংক্ষেপে জেনে নেওয়া যাক।

১০০ টাকার কমে Airtel ডেটা প্যাক

এক্ষেত্রে এয়ারটেলের ঝুলিতে মোট চারটি রিচার্জ প্যাক রয়েছে। এদের মূল্য যথাক্রমে ৪৮, ৭৮, ৮৯ এবং ৯৮ টাকা। একই ক্রম অনুযায়ী এরা ৩, ৫, ৬ এবং ১২ জিবি (Gb) ডেটা সুবিধার সঙ্গে এসেছে। এদের মধ্যে ৮৯ টাকার প্ল্যান রিচার্জ করলে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি অ্যাক্সেস এবং হ্যালো টিউনের সুবিধা পাওয়া যাবে।

১১৯ টাকার Airtel ডেটা প্ল্যান

এই প্ল্যান রিচার্জ করলে মোট ১৫ জিবি ডেটা খরচের স্বাধীনতা পাওয়া যাবে। একইসাথে গ্রাহক পাবেন এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) মোবাইল প্যাক ব্যবহারের ছাড়পত্র। তাছাড়া এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) মারফত তারা জনপ্রিয় তিনটি ওটিটি (OTT) প্ল্যাটফর্মের মধ্যে যে কোনো একটির কনটেন্ট দেখার সুবিধা পেয়ে যাবেন। অর্থাৎ এক্ষেত্রে ErosNow (Hindi), ManoramaMax (Malayalam) এবং Hoichoi (Bengali) -এর মধ্যে থেকে যে কোনো একটিকে বেছে নিতে হবে। সব মিলিয়ে দেখতে গেলে ৯৮ টাকার রিচার্জ প্ল্যানের থেকে ২১ টাকা বেশী দামের এই প্ল্যান উপভোক্তার পক্ষে অনেকটাই লাভজনক।

১৩১ টাকার Airtel ডেটা প্ল্যান

এই প্যাক রিচার্জ করলে ১০০ এমবি (Mb) ডেটা সহ বিনামূল্যে হ্যালো টিউন ব্যবহারের সুবিধা মিলবে। এছাড়া এটি অ্যামাজন প্রাইম ও উইঙ্ক মিউজিকের সাবস্ক্রিপশন প্রদান করবে।

২৪৮ ও ২৫১ টাকার Airtel ডেটা প্ল্যান

উপরের প্রথম প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকেরা ১৫ জিবি ডেটা সহ উইঙ্ক মিউজিক প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাবেন। দ্বিতীয় প্যাকটি তাদের পুরো ৫০ জিবি ডেটা খরচের সুবিধা এনে দেবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥