Airtel লঞ্চ করলো ১২৮ টাকার নতুন স্মার্ট রিচার্জ প্ল্যান, কী বেনিফিট পাবেন জানুন

Avatar

Published on:

Bharti Airtel সম্প্রতি তাদের ‘Airtel Smart Recharge’ সেগমেন্টের অধীনে একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করলো, যার মূল্য ১২৮ টাকা। তবে এয়ারটেলের ১২৮ টাকার প্রিপেইড প্ল্যানটি বেনিফিটের দিক থেকে অন্যান্য প্ল্যানের থেকে কিছুটা ভিন্ন। কারণ, এখানে ইউজাররা ২৮ দিনের ভ্যালিডিটি পেলেও, ভয়েস কলিং, এসএমএস বা ডেটা ব্যবহারের সুবিধা পাবেন না। এয়ারটেলের ১২৮ টাকার প্ল্যান তাদের জন্য লঞ্চ করা হয়েছে, যারা তাদের নম্বরগুলিতে শুধুমাত্র ইনকামিং কল চালু রাখার জন্য একটি ভ্যালিডিটি প্যাক খুঁজছেন। আসুন এয়ারটেলের ২৮ দিনের এই স্মার্ট রিচার্জ প্ল্যানটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Airtel -এর ১২৮ টাকার স্মার্ট রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ১২৮ টাকার স্মার্ট রিচার্জ প্ল্যানটিতে যেহেতু ইউজারদের বৈধতা ব্যতীত আর কোনও সুবিধা দেওয়া হবে না, সেহেতু ভয়েস কলিং, এসএমএস এবং ইন্টারনেট ডেটা ব্যবহার করার জন্য তাদের অতিরিক্ত গ্যাঁটের কড়ি খসাতে হবে। আবার এই প্ল্যানে এসটিডি (STD) কলিং -এর জন্য ২.৫ পয়সা/সেকেন্ড, লোকাল কলিং -এর জন্য ১ টাকা/মিনিট, লোকাল ম্যাসেজের জন্য ১ টাকা/ম্যাসেজ এবং ন্যাশনাল ম্যাসেজের জন্য ১.৫ টাকা/ম্যাসেজ চার্জ করা হবে। এছাড়া, ইন্টারনেট ব্যবহারের সময়ে প্রতি এমবি ডেটার জন্য ৫০ পয়সা খরচ করতে হবে।

জানিয়ে রাখি, গ্রাহকরা চাইলে এয়ারটেলের এই নয়া রিচার্জ প্যাকের সাথে ৪৯ টাকা অথবা ৭৯ টাকার স্মার্ট প্ল্যানও রিচার্জ করতে পারেন। এয়ারটেল ৪৯ টাকার প্ল্যানে ৩৮.৫২ টাকা টকটাইম, ১০০ এমবি ডেটা এবং ২.৫ পয়সা/মিনিট -এর হিসাবে লোকাল-এসটিডি (STD) কলিং -এর সুবিধা দেয়। অন্যদিকে, ৭৯ টাকার প্ল্যানটির অধীনে ১২৮ টাকা টকটাইম, ২০০ এমবি ডেটা এবং ৬০ পয়সা/মিনিটের হিসাবে ন্যাশনাল ও লোকাল কলিং -এর সুবিধা পাওয়া যাবে।

প্রসঙ্গত, গত কয়েক সপ্তাহ ধরে Airtel একের পর এক নতুন প্ল্যান আনা ছাড়াও, পুরানো প্ল্যানগুলি পরিবর্তন করছে। আবার আজই সংস্থাটি ১৭৯ টাকার ও ২৭৯ টাকার প্রিপেইড প্ল্যান দুটি বন্ধ করে দিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥