রিলায়েন্স জিও কে টেক্কা দিয়ে এয়ারটেল ফিরিয়ে আনলো ২৫১ টাকার প্রিপেড প্ল্যান

Avatar

Published on:

কয়েকদিন আগেই রিলায়েন্স জিও কে টেক্কা দিতে এয়ারটেল ২৫১ ডেটা ভাউচার প্যাক লঞ্চ করেছিল। তবে কয়েকঘন্টা বাদে কোম্পানি তাদের ওয়েবসাইট থেকে এই ডেটা ভাউচার প্যাক কে সরিয়ে দিয়েছিল। যদিও থার্ড পার্টি রিচার্জ ওয়েবসাইট থেকে প্যাকটি রিচার্জ করা যাচ্ছিলো। কিন্তু এবার Airtel ফের তাদের ওয়েবসাইটে প্যাকটিকে উপলব্ধ করেছে। আপনাকে জানিয়ে রাখি রিলায়েন্স জিও ও ২৫১ টাকার প্ল্যান কিছুদিন আগে আপডেট করেছে। আসুন জেনে নিই এয়ারটেল ও জিওর ২৫১ টাকার ডেটা ভাউচার প্যাক সম্পর্কে।

এয়ারটেল ২৫১ টাকার প্ল্যান :

এয়ারটেল তাদের ২৫১ টাকার ডেটা প্যাকে ৫০ জিবি হাই স্পিড ডেটা পাবে। এই ডেটা প্যাকের কোনো ভ্যালিডিটি নেই। অর্থাৎ গ্রাহকরা বর্তমানে সক্রিয় প্ল্যানের বৈধতা পর্যন্ত এই প্ল্যান ব্যবহার করতে পারবে। মনে রাখবেন ডেটা প্যাক রিচার্জ করলেও কল ও এসএমএস এর জন্য আলাদা প্যাক রিচার্জ করতে হবে। তবেই ডেটা প্যাক কাজ করবে।

রিলায়েন্স জিও ২৫১ টাকার প্ল্যান :

আপডেটেড পর ২৫১ টাকায় এখন ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আগে এখানে রোজ ২ জিবি ডেটা দেওয়া হত। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩০ দিন। এখানে অন্য কোনো সুবিধা পাওয়া যাবেনা।

এদিকে এয়ারটেল ৯৮ টাকার প্ল্যানেও বদল এনেছে। কয়েকদিন আগেই এয়ারটেল জানিয়েছিল তাদের ৯৮ টাকার প্ল্যানে ৬ জিবির বদলে ১২ জিবি ডেটা দেওয়া হবে। আগে এই প্ল্যানের ভ্যালিডিটি ছিল ৩০ দিন। তবে কোম্পানি জানিয়েছে এখন থেকে এই প্ল্যানের ভ্যালিডিটি তুলে দেওয়া হল। গ্রাহকরা তাদের নম্বরে সক্রিয় প্ল্যানের সাথে এই প্ল্যানটি ব্যবহার করতে পারবে।

সঙ্গে থাকুন ➥