রিচার্জ করে আয় করুন, Airtel ফিরিয়ে আনলো সুপারহিরো প্রোগ্রাম

Published on:

Airtel-এর Superhero Program বন্ধ হয়ে যাওয়ায় যারা খুব দুঃখ পেয়েছিলেন, তাদের জন্য রয়েছে এক দারুণ সুখবর! গত মাসের শুরুতে (৬ এপ্রিল, ২০২১ রাত ১১:৫৯ পর্যন্ত কার্যকর থাকার পর) বন্ধ করে দেওয়ার পর ওই মাসের শেষেই (২৩ এপ্রিল) অস্থায়ীভাবে সুপারহিরো প্রোগ্রামটি পুনরায় চালু করেছে Airtel। গত বছর করোনা মহামারীর জেরে সবাই যখন ঘরবন্দি, সেরকমই এক পরিস্থিতিতে (২০২০-এর এপ্রিলে) গ্রাহকদের একে অপরের সাথে সংযুক্ত রাখার লক্ষ্যে Airtel, Superhero Program নিয়ে এসেছিল। এই প্রোগ্রামে ইউজাররা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে অন্যান্য প্রিপেড ইউজারদের রিচার্জ করে দিলে কমিশন পেত। কিন্তু ৩৬৫ দিনেরও বেশি সময় ধরে কার্যকর থাকা এই প্রোগ্রামটি গত মাসের শুরুতে বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি। তবে বর্তমানে Covid-19 এর দ্বিতীয় সংক্রমণের কারণে গোটা বিশ্ব যে দুর্বিষহ পরিস্থিতির সম্মুখীন হচ্ছে, তার প্রেক্ষাপটে ২৩ এপ্রিল, ২০২১ থেকে সুপারহিরো প্রোগ্রামটি পুনরায় ফিরিয়ে আনা হয়েছে।

যারা এই প্রোগ্রামের সুবিধা গ্রহণ করতে চান, তাদের জন্য নিয়ম অনেকটা আগের মতোই রয়েছে। সুপারহিরো ইউজাররা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে অন্যান্য প্রিপেড ইউজারদের রিচার্জ করে দিলে রিচার্জ ভ্যালুর ৪% ক্যাশব্যাক পাবেন। অর্থাৎ কোনো সুপারহিরো ইউজার যদি অন্য কোনো প্রিপেড নম্বরে ১০০ টাকা রিচার্জ করেন, তাহলে তার অ্যাকাউন্ট থেকে ৯৬ টাকা কাটা হবে। তবে এই অফারটি একজন সুপারহিরো প্রোগ্রাম ইউজারের কোনো একদিনে করা প্রথম পাঁচটি রিচার্জের জন্য প্রযোজ্য হবে।

সুপারহিরো প্রোগ্রামটি এবার ১৪৯ টাকা বা তার বেশি মূল্যের (২৮৯, ২৯৯, ৪৪৮, ৫৯৯, ২৬৯৮ ব্যতীত) রিচার্জের ক্ষেত্রে উপলব্ধ হবে। Airtel প্রিপেড মোবাইল গ্রাহকরা রিচার্জের জন্য কল বা SMS-এর মাধ্যমে সুপারহিরোর সাথে যোগাযোগ করতে পারেন।

সুপারহিরো প্রোগ্রামের জন্য Airtel তার শর্তাবলীর ডকুমেন্টেশনে উল্লেখ করেছে যে, “এই প্রোগ্রামটি বর্তমানে কিছু সংখ্যক সুপারহিরোদের জন্য উপলব্ধ, যারা ইতিমধ্যে প্রোগ্রামের পূর্ববর্তী পর্যায়ে অন্যদের জন্য রিচার্জ করেছে; এবং পর্যায়ক্রমে এটি এয়ারটেলের সম্পূর্ণ প্রিপেড গ্রাহক বেসের জন্য চালু করা হবে।”

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥