আজই সুযোগ! ৫,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্টে কিনে ফেলুন নামজাদা ব্র্যান্ডের এই দুর্দান্ত 5G স্মার্টফোন

Avatar

Published on:

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon (অ্যামাজন)-এ প্রত্যেকদিনই একটি বিশেষ সেলের আয়োজন করা হয়, যেটির নাম ‘Amazon Deal of the Day Sale’ (অ্যামাজন ডিল অফ দ্য ডে সেল)। এটি কেবল একদিনের জন্য ভ্যালিড থাকে। রোজকার এই সেলে বাম্পার ডিসকাউন্টে গ্রাহকদের নানাবিধ প্রোডাক্ট কেনার সুযোগ দেয় সংস্থাটি। আর সেক্ষেত্রে বলে রাখি যে, আজকের সেলে ইউজাররা বাম্পার ছাড়ে iQOO Z6 Pro 5G (আইকো জেড৬ প্রো ৫জি) স্মার্টফোনটি কেনার সুযোগ পাবেন। আজ অর্থাৎ ১৯ মে, ২০২২ রাত ১২টা পর্যন্ত এই সেল লাইভ থাকবে। এমনিতেই বর্তমানে দেশের আকাশে-বাতাসে ম ম করছে 5G রোলআউটের গন্ধ, তাই যারা অত্যন্ত সস্তায় একটি ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, তাদের জন্য আজকের সেলটি নিয়ে এসেছে এক দারুণ সুবর্ণ সুযোগ। তাহলে চলুন, সেলটির এবং উল্লিখিত ফোনটির সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Amazon-এর ডিসকাউন্ট অফার

আজকের ‘অ্যামাজন ডিল অফ দ্য ডে’ সেলে আইকো জেড৬ প্রো ৫জি স্মার্টফোনের বিভিন্ন মডেল ৫,০০০ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্টে বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। এর সুবাদে আজ ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ১২৮ জিবি, এবং ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে হলে খরচ পড়বে যথাক্রমে ২৩,৯৯৯ টাকা, ২৪,৯৯৯ টাকা এবং ২৮,৯৯৯ টাকা৷ আবার, এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ফোনগুলিতে আরও ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া, অ্যামাজনের ওয়েবসাইটে একটি কুপনের উল্লেখ রয়েছে যেটি ব্যবহার করলে আরও ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। তদুপরি, ফোনটি কেনার ক্ষেত্রে ১৮,৫৫০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। নিঃসন্দেহে এ এক সোনায় সোহাগা অফার।

iQOO Z6 Pro 5G-এর স্পেসিফিকেশন

আইকো জেড৬ প্রো ৫জি স্মার্টফোনটিতে ৬.৪৪ ইঞ্চি ফুল-এইচডি+ (১,০৮০×২,৪০৪ পিক্সেল) ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত, যা ১২ গিগাবাইট পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইনবিল্ট ইউএফএস ২.২ স্টোরেজ সহ আসে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্টসহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

এদিকে আইকোর এই হ্যান্ডসেটটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা বিদ্যমান। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য ফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥