বাকি আর মাত্র কয়েক ঘন্টা, অ্যামাজন সেলে সস্তায় কিনুন Redmi, Samsung ও Vivo ফোন

Avatar

Published on:

উৎসবের মরসুমে ‘Great Indian Festival’ নামে বিশেষ সেলের আয়োজন করেছে Amazon India। সাধারণত ৪-৫ দিন ধরে এই ধরণের সেলগুলি চলে। তবে গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবারের Great Indian Festival সেলটি ২৩ অক্টোবরের পরে আরও কয়েকদিন বাড়ানোর সিদ্ধান্ত নেয় ই-কমার্স জায়ান্ট সংস্থাটি। যেটি আজ অর্থাৎ ২৮শে অক্টোবর রাত ১১টা ৫৯ মিনিটে শেষ হচ্ছে। এক্ষেত্রে যারা নতুন ফোন কেনার পরিকল্পনা করেছেন, তারা আজকের বিশেষ ডিলগুলির সুবিধা নিতে পারেন।

Redmi 9

অ্যামাজনের সেলে Xiaomi-র এই সদ্য লঞ্চ হওয়া ফোনটি ১৮% ছাড়ে কেনা যাবে, দাম পড়বে ৮,৯৯৯ টাকা। Redmi 9 অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে এবং এতে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এর ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ।

Redmi 9 Prime

১১,৯৯৯ টাকা মূল্যের Redmi 9 Prime ফোনটি গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভালে ১৭% ছাড়ে কেনা যাবে। এই ফোনটি কিনতে ৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এতে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা লেন্স। ফোনটি মিডিয়াটেক হেলিও জি ৮০ অক্টা-কোর প্রসেসরে চলে।

Samsung Galaxy M31 Prime Edition

স্যামসাংয়ের এই দূর্দান্ত গ্যালাক্সি স্মার্টফোনটি সেলে ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনটির MRP-র ওপর প্রায় ১২% ছাড় দিচ্ছে অ্যামাজন। এই ফোনটিতে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়া আছে ৬৪ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা সেটআপ।

Samsung Galaxy M21

১৫,৯৯৯ টাকা মূল্যের এই গ্যালাক্সি স্মার্টফোনটি কিনলে প্রায় ২২% ছাড় পাওয়া যাবে। আগ্রহীরা এটি ১২,৪৯৯ টাকায় কিনতে পারবেন। Samsung Galaxy M21-এ ৪ জিবি র‌্যাম এবং ১.৭ গিগা হার্টজ অক্টা-কোর প্রসেসর রয়েছে। এছাড়া ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন।

Vivo Y91i

ভিভো-র এই এন্ট্রি-লেভেলের ফোনটি সেলে ২০% ছাড়ে, ৭,৯৯০ টাকায় কেনা যাবে। Vivo Y91i, হেলিও পি ২২ অক্টা-কোর প্রসেসরে চলে এবং এতে ৪,০৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Oppo A52

এই সেলে ৩০% ছাড় সমেত Oppo A52-র ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৩,৯৯০ টাকায় কেনা যাবে। এই হ্যান্ডসেটটির সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে চারটি রিয়ার ক্যামেরা লেন্স রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসরে চলে।

সঙ্গে থাকুন ➥