70 শতাংশ ছাড়ে স্মার্টফোন, এসি, ফ্রিজ! গরমে আরাম দিতে শুরু হচ্ছে Amazon Great Summer সেল

Avatar

Published on:

Amazon Great Summer Sale Start Soon

আপনি কী প্রচন্ড গরম থেকে মুক্তি পেতে একটি এসি বা কুলার কেনার পরিকল্পনা করছেন? অথবা সস্তায় নিজের বিদ্যমান স্মার্টফোন, টিভি বা ফ্রিজ আপগ্রেড করাতে চান? তাহলে আপনার জন্য সুখবর রয়েছে। আসলে খুব শীঘ্রই এই সমস্ত প্রোডাক্ট আপনি তুলনায় অনেকটাই সাশ্রয়ী দামে কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! ই-কমার্স সাইট Amazon শীঘ্রই ‘Great Summer Sale’ ঘোষণা করতে চলেছে৷ তারা সম্প্রতি ‘কামিং সুন’ লেখা টিজার প্রকাশ করেছে। পাশাপাশি সেলটির জন্য Amazon একটি মাইক্রোসাইট লাইভ করেছে। এখান থেকে কোন কোন ক্যাটাগরির প্রোডাক্ট কতটা কম দামে বিক্রি করা হবে সেই তথ্য প্রকাশ্যে এসেছে। আসুন ‘Amazon Great Summer Sale’ -এ কোন কোন প্রোডাক্টকে কত শতাংশ ছাড়ে পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Amazon Great Summer Sale-এর ব্যাঙ্ক পার্টনার

আসন্ন অ্যামাজন গ্রেট সামার সেলেকে ICICI এবং Kotak Mahindra ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে আসা হবে। ফলে উল্লেখিত দুটি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ১০% ছাড় দেওয়া হবে। আবার ডিসকাউন্ট কুপন ব্যবহার করেও অধিক ছাড় মিলবে। এছাড়া অ্যামাজন গ্রেট সামার সেলে ইএমআই অপশনের অধীনে কেনাকাটা করার সুবিধাও পাওয়া যাবে।

Amazon Great Summer Sale-এ কোন কোন প্রোডাক্টের সাথে কত ছাড় মিলবে জেনে নিন

অনলাইন শপিং সাইট অ্যামাজন, তাদের আপকামিং ‘গ্রেট সামার’ সেলের জন্য যে টিজার প্রকাশ করেছে, সেখান থেকে থেকে জানা গেছে যে, এই সেলে মোবাইল ফোন এবং অ্যাক্সেসরিজ সাথে ৪০% পর্যন্ত ছাড় দেওয়া হবে। আবার OnePlus Nord CE 3 Lite, iQOO Z7 5G সহ অন্যান্য লেটেস্ট স্মার্টফোনগুলিকে তুলনায় অনেকটাই কম দামে বিক্রি করা হবে। আবার এন্ট্রি-লেভেল হ্যান্ডসেটগুলি দাম সেলে ৫,৮৯৯ টাকা শুরু হবে। এছাড়া গ্রাহকেরা প্রতি মাসে ১,৫৫৫ টাকা ইএমআই প্রদান করে তাদের পছন্দের ফোন বাড়ি নিয়ে আসতে পারবেন।

Amazon Great Summer Sale চলাকালীন – ইলেকট্রনিক্স ক্যাটাগরির বিভিন্ন প্রোডাক্ট অর্থাৎ ল্যাপটপ, স্মার্টওয়াচ ইত্যাদি ৭৫% পর্যন্ত ছাড়ের সাথে কেনা যাবে। ল্যাপটপের ক্ষেত্রে ৪০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ট্যাবলেট কিনলে মিলবে ৬০% পর্যন্ত অফ। প্রসঙ্গত, অ্যামাজন ১ লক্ষ ফ্রি ইয়ারফোন এবং স্মার্টওয়াচ তালিকাভুক্ত করেছে। তবে সেগুলি কীভাবে পাওয়া যাবে তা এখনও প্রকাশ করা হয়নি।

এদিকে গ্রীষ্মকালীন প্রয়োজনীয় জিনিসপত্র যেমন – এয়ার কন্ডিশনার বা এসি, কুলার, রেফ্রিজারেটর ইত্যাদি পণ্যকে ৬০% পর্যন্ত ছাড়ের সাথে তালিকাভুক্ত করা হবে সেলে। এক্ষেত্রে গ্রাহকেরা পুরানো টিভি এক্সচেঞ্জ করতে চাইলে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট সহ একটি নতুন টেলিভিশন কিনতে পারবেন।

কিচেন অ্যাপ্লায়েন্স বিভাগে ৭০% পর্যন্ত ছাড় উপলব্ধ থাকবে আসন্ন অ্যামাজন সেলে। এই বিভাগের অধীনে – বাড়ির সরঞ্জাম, রান্নাঘরের জিনিসপত্র, আসবাবপত্র ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে। তদুপরি, পোশাক এবং অন্যান্য ফ্যাশনেবল পণ্যের উপর ৫০-৮০% পর্যন্ত ছাড় মিলবে। আবার – ব্যবসায়িক পণ্য, বই, খেলনা, গ্রুমিং পণ্য ইত্যাদিকে ধার্য মূল্যের থেকে ৭০% পর্যন্ত ছাড়ের সাথে সস্তায় কেনা যাবে।

গ্রেট সামার সেলে, অ্যালেক্সা, ফায়ার টিভির মতো অ্যামাজনের ইন-হাউস প্রোডাক্টকে ৪০% সাশ্রয় মূল্যে খরিদ করা যাবে।

সঙ্গে থাকুন ➥