অনেক সস্তায় Redmi 10A থেকে Realme Narzo 50i, Amazon Monsoon Carnival সেলে দারুন অফার

Avatar

Published on:

Amazon Monsoon Carnival Sale : ই-কমার্স সাইট Amazon বর্তমানে ‘Monsoon Carnival’ নামক একটি নয়া সেলের আয়োজন করেছে। চলমান এই সেলে ক্রেতারা ৪০% পর্যন্ত ডিসকাউন্টের সাথে অতিশয় কম দামে একটি নয়া স্মার্টফোন কিনে নিতে পারবেন। শুধু তাই নয়, সাথে উপলব্ধ ব্যাঙ্ক কার্ড অফারের দৌলতে ধার্য মূল্যের উপর আরো অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে, আপনারা যারা একটি এন্ট্রি-লেভেল বা বাজেট রেঞ্জের স্মার্টফোন ইচ্ছুক, তারা ডিসকাউন্ট সহ যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে ১০,০০০ টাকারও কম খরচ করে একটি নয়া হ্যান্ডসেট পকেটস্থ করে নিতে পারবেন। চলুন Amazon এর ‘Monsoon Carnival’ সেলে অফারের সাথে উপলব্ধ ৫টি সেরা বাজেট স্মার্টফোনের তালিকা এবার দেখে নেওয়া যাক।

Amazon Monsoon Carnival সেলে ব্যাঙ্ক অফারের বিশদ

ডিসকাউন্টের পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে অ্যামাজন মনসুন কার্নিভাল সেলে। যেমন ICICI বা CITI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে, ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার করা হবে ক্রেতাদের। সেক্ষেত্রে, অফারের সাথে তালিকাভুক্ত স্মার্টফোনগুলির তালিকা নিম্নরূপ –

Amazon Monsoon Carnival Sale -এ অফারের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Realme narzo 50i (Mint Green, 4GB RAM+64GB Storage) : ৮,৯৯৯ টাকা (১০% বা ১,০০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৫০আই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০x৭২০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ স্টাইল এবং এটি ২০:৯ এসপেক্ট রেশিও, ৮৮.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও, ২৭০পিপিআই পিক্সেল ডেনসিটি ও ৪০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। রিয়েলমির এই ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর এসসি৯৮৬৩এ (SC9863A) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই গো কাস্টম স্কিনে চলবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, রিয়েলমি নারজো ৫০আই, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.০) এআই রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) এআই সেলফি ক্যামেরা‌ সহ এসেছে। রিয়ার ক্যামেরাটি ৩০ এফপিএস রেটের ১০৮০পিক্সেল ভিডিও রেকর্ড করতে সক্ষম। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৩ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আর সিকিউরিটির জন্য থাকছে ফেস আনলক ফিচার।

Tecno Spark 8T (Turquoise Cyan,7GB Expandable RAM, 64GB Storage) : ৯,২৯৯ টাকা (২৮% বা ৩,৭০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল সিমের টেকনো স্পার্ক ৮টি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডট নচ ডিসপ্লে, যার ব্রাইটনেস ৫০০ নিট পিক এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯১.৩%। ভালো পারফরম্যান্সের জন্য এতে ২.৩ ক্লক রেটের অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ গেমিং প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক হাইওএস ৭.৬ কাস্টম স্কিনে রান করবে। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে কোয়াড এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও একটি এআই লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য টেকনো স্পার্ক ৮টি ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪০ ঘন্টা টকটাইম দেবে। ফোনটি আল্ট্রা ব্যাটারি সেভিং মোড সহ এসেছে, যা লং লাস্টিং ব্যাটারি ব্যাকআপ অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি।

Redmi 10A (Charcoal Black, 3GB RAM, 32GB Storage) : ৮,৪৯৯ টাকা (২৩% বা ২,৫০০ টাকা ডিসকাউন্ট)

রেডমি ১০এ ফোনে একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০x ৭২০ পিক্সেল) ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি ২৫ প্রসেসর। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক এআইইউআই ১২.৫ (MIUI 12.5) কাস্টম স্কিনে রান করে। ফটোগ্রাফির জন্য, উক্ত ফোনে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা উপস্থিত। এতে পোট্রেট মোড ফিচার সাপোর্ট করে। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য রেডমি ১০এ ফোনে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

Tecno Pop 5 LTE (Turquoise Cyan 2G+32GB) : ৬,৫৯৯ টাকা (২৭% বা ২,৪০০ টাকা ডিসকাউন্ট)

টেকনো পপ ৫ এলটিই ফোনে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৫৬০ পিক্সেল) IPS LCD ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে, যা ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডুয়েল সিমের টেকনো পপ ৫ এলটিই ফোনটি অক্টা-কোর ইউনিসক এসসি৯৮৬৩ প্রসেসর সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) ভিত্তিক হাইওএস ৭.৬ কাস্টম স্কিন দ্বারা চালিত। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, উক্ত ফোনের পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও এফ/ ২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেন্সর বিদ্যমান। টেকনোর এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। আর ফোনটি আইপিএক্স২ রেটিং সহ এসেছে, যা জল থেকে ডিভাইসকে সুরক্ষিত রাখবে।

Redmi 9 Activ (Carbon Black, 4GB RAM, 64GB Storage) : ৯,৪৯৯ টাকা (১৪% বা ১,৫০০ টাকা ডিসকাউন্ট)

রেডমি ৯ অ্যাক্টিভ স্মার্টফোনে ২০:৯ এসপেক্ট রেশিও যুক্ত একটি ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে দেখা যাবে। এটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস স্কিনে চলবে। উক্ত ফোনে ডুয়েল-রিয়ার ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) ডেপ্থ সেন্সর। একই সাথে, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। আবার সিকিউরিটির জন্য ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকছে। এই হ্যান্ডসেটে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ফুল চার্জে ৩৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ ও ৩০ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে।

সঙ্গে থাকুন ➥