ভারতে চালু হল Amazon Prime Gaming পরিষেবা, বিনামূল্যে খেলা যাবে দুর্দান্ত গেম

Avatar

Updated on:

Amazon Prime Gaming Service Launched in India

ভারতে চালু হল Amazon Prime Gaming পরিষেবা। অ্যামাজন প্রাইম ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে এই পরিষেবা চালু করা হয়েছে। উল্লেখ্য, ইতিমধ্যেই কয়েকটি দেশে এই পরিষেবাটি উপলব্ধ রয়েছে। আপনারা জেনে থাকবেন যে, অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন ব্যবহারকারীরা Prime Video এবং Prime Music পরিষেবা পেয়ে থাকে। এখন তারা গেমিং পরিষেবাও উপভোগ করবে।

Amazon Prime Gaming পরিষেবার অধীনে মেম্বাররা Madden NFL 23, FIFA 23, Call of Duty ও Deathloop খেলতে পারবে। এছাড়া আরও ৮টি গেম বিনামূল্যে খেলা যাবে। তবে এগুলি শুধুমাত্র দুই সপ্তাহের জন্য বিনামূল্যে পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে Quake, Spinch, Desert Child, Brothers: A Tale of Two Suns, Banners of Ruin, Rose Riddle 2, The Amazing American Circus and Doors: Paradox।

প্রাথমিক পর্যায়ে, এএএ গেমগুলি খুব ব্যয়বহুল নয়। তাই অ্যামাজন প্রাইম গেমিংয়ে দামি গেম পাওয়া যাবে কি না, তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। সংস্থা এই মুহূর্তে যে গেমগুলি চালু করেছে, শুরুতে তাদের জন্য কোনও রকম চার্জ দিতে হবে না। প্রাইম ইউজারদের জন্য এই পরিষেবা একেবারে ফ্রি।

অন্যান্যদের এই পরিষেবাটি অ্যাক্সেস করতে প্রাইম সাবস্ক্রিপশনের প্রয়োজন হবে। প্রাইম সাবস্ক্রিপশন নেওয়ার জন্য মাসিক ফি ১৭৯ টাকা, তিন মাসের ফি ৪৫৯ টাকা এবং বার্ষিক ফি ১,৪৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥