Ambrane FitShot Sphere স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, পাবেন ২ হাজার টাকা ছাড়

Avatar

Published on:

ভারতীয় বাজারে লঞ্চ হল Ambrane FitShot Sphere স্মার্টওয়াচ। বাজেট রেঞ্জের এই স্মার্টওয়াচটি গোলাকৃতির ডিসপ্লের সাথে এসেছে। এতে আছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন মনিটর এবং হার্ট রেট সেন্সর। এছাড়াও এতে ১৭ স্পোর্টস মোড এবং ৪৬টি ক্লাউড ওয়াচফেস উপলব্ধ। পাশাপাশি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে একটি IP68 রেটিং প্রাপ্ত। সংস্থার দাবি, একক চার্জে এটি ৭ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। চলুন দেখে নেওয়া যাক Ambrane FitShot Sphere স্মার্টওয়াচের দাম, ও সম্পূর্ণ ফিচার।

Ambrane FitShot Sphere স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে অ্যামব্রেন ফিটসট স্ফিয়ার স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৪,৯৯৯ টাকা। কিন্তু প্রারম্ভিক অফারে কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে ঘড়িটির দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। আবার ই-কমার্স সাইট অ্যামাজনে বর্তমানে এটি ২,৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। ঘড়িটির সাথে দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি। ব্ল্যাক এবং পিচ এই দুটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচটি।

Ambrane FitShot Sphere স্মার্টওয়াচের‌ স্পেসিফিকেশন

অ্যামব্রেন ফিটসট স্ফিয়ার স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি ১.২৮ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে যা ৪৫০ নিটস উজ্জ্বলতা দেবে। সিলিকন স্ট্র্যাপের সাথে আসা নতুন স্মার্টওয়াচটির ডিসপ্লের ধারে রয়েছে একটি নেভিগেশন বাটন।

নয়া স্মার্টওয়াচটিতে পাওয়া যাবে স্মার্ট অ্যালার্ট সুবিধা, অর্থাৎ ঘড়িটি যে স্মার্টফোনের সাথে যুক্ত করা থাকবে, সেই স্মার্টফোনের ইনকামিং কল, এসএমএস অথবা হোয়াটসঅ্যাপ এবং ফেসবুকের মেসেঞ্জার অ্যালার্ট ঘড়িটির মাধ্যমে দেখা যাবে। শুধু তাই নয়, ব্যবহারকারী তার হাতের ঘড়ি থেকেই স্মার্টফোনে চলা মিউজিক কন্ট্রোল করতে পারবেন। এমনকি ঘড়িটির মাধ্যমে মোবাইলের ক্যামেরাও চালনা করা যাবে।

আগেই বলা হয়েছে নতুন ওয়্যারেবলটিতে রয়েছে SpO2 মনিটর এবং হার্ট রেট মনিটর সেন্সর। এছাড়া ঘড়িটি ক্যালরি, স্ট্রেস এবং স্টেপ নিরীক্ষণ করতে সক্ষম। পাশাপাশি এতে ১৭টি স্পোর্টস মোড উপলব্ধ, যার মধ্যে রয়েছে বাইক, রোয়িং মেশিন, সাইক্লিং, রানিং, স্কিপিং ইত্যাদি। তদুপরি, অ্যামব্রেন ফিটসট স্ফিয়ার স্মার্টওয়াচে তিনটি ওয়াচফেস এবং ৪৬টি ক্লাউড ওয়াচফেস রয়েছে। যেগুলি এমব্রেন ফিটসট ওয়্যার অ্যাপের মাধ্যমে অ্যান্ড্রয়েড ফোন থেকে নিয়ন্ত্রণ করা যাবে।

এখানে জানিয়ে রাখি, নতুন Ambrane FitShot Sphere স্মার্টওয়াচে দ্রুত কানেক্টিভিটির জন্য দেওয়া হয়েছে ব্লুটুথ ভি৫ এবং জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে এটি আইপি৬৮ রেটিংসহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য ঘড়িটিতে রয়েছে ২১০ এমএএইচ ব্যাটারি, যা একক চার্জে ৭ দিন পর্যন্ত রানটাইম অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥