১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়, iPhone, MacBook অতি সস্তায় কেনার সুযোগ দিচ্ছে Apple Days Sale

Avatar

Published on:

ভারতে, ‘Apple Days Sale’ এর প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে দেশীয় রিটেল চেইন সংস্থা Vijay Sales একটি বিশেষ সেলের আয়োজন করলো। এই সেল-পর্ব ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই সময়কালে, অ্যাপলের (Apple) লেটেস্ট তিনটি প্রজন্মের আইফোনের উপর ভারী ডিসকাউন্ট দেওয়া হবে। যার মধ্যে, iPhone 13, iPhone 13 Pro, iPhone 13 Pro Max, iPhone 13 mini, iPhone 12, এবং iPhone 11 ফোন সামিল আছে। এছাড়া, MacBook Air (M1), MacBook Pro (M1) ও MacBook Pro (M1 Pro) ল্যাপটপের পাশাপাশি iPad (2021), iPad Air (2020), AirPods (3rd generation), AirPods Pro, AirPods Max অডিও গ্যাজেট এবং HomePod mini হোম অ্যাপ্লায়েন্সের সাথেও নজরকাড়া ডিসকাউন্ট দেওয়া হবে বছর শেষের এই সেলে।

ডিসকাউন্ট ছাড়াও একাধিক লোভনীয় অফারের লাভও ওঠাতে পারবেন আপনারা। যেমন, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে দেওয়া হবে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। আবার, পুরোনো ফোনের পরিবর্তে নয়া আইফোন কিনলে ভারী এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। শুধু তাই নয়, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে ইএমআই ট্রানজ্যাকশনের মাধ্যমে টাকা শোধ করার অপশন উপলব্ধ রয়েছে। তদুপরি, চলমান সেলে আইফোনের সাথে ক্রেতারা যদি অ্যাপল কেয়ার প্লাস (Apple Care+) পরিষেবা কেনেন, তবে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট মিলবে। আগ্রহীদের জানিয়ে রাখি, দেশব্যাপী স্থিত ১১০টিরও বেশি বিজয় সেলসের রিটেইল আউটলেট এবং সংস্থার অফিসিয়াল সাইটে (Vijaysales.com) Apple Days Sale লাইভ আছে।

Vijay Sales আয়োজিত Apple Days Sale -এ উপলব্ধ অফারের তালিকা

আট দিন ব্যাপী চলমান এই সেলে, iPhone 13 ফোনের প্রারম্ভিক মূল্য ৭৫,৯০০ টাকা রাখে হয়েছে। জানিয়ে রাখি, চলতি বছরে লঞ্চ হওয়া ১৩তম প্রজন্মের আইফোন সিরিজের স্ট্যান্ডার্ড মডেলের আসল দাম ৭৯,৯০০ টাকা থেকে শুরু হয়। অর্থাৎ, মডেলটির সাথে পুরো ৪,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৬,০০০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে। আবার, পুরোনো ফোনের পরিবর্তে নয়া আইফোন কিনলে অতিরিক্ত ৩,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। তবে, এক্সচেঞ্জ করা ফোনের ভ্যালু যদি নূন্যতম ৫,০০০ টাকা হয় তবেই শুধুমাত্র এই ডিসকাউন্ট পাবেন আপনারা। সুতরাং, উল্লেখিত প্রত্যেকটি অফারের লাভ ওঠাতে পারলে মাত্র ৬১,৯০০ টাকায় পকেটস্থ করে নেওয়া যাবে আইফোন ১৩।

বিজয় সেলস অনুষ্ঠিত এই ‘অ্যানিভার্সারি’ সেলের মাধ্যমে iPhone 13 Pro, iPhone 13 Pro Max এবং iPhone 13 mini ফোনকে ডিসকাউন্টের সাথে যথাক্রমে ১,১৩,৯০০ টাকা, ১,২৩,৯০০ টাকা এবং ৬৬,৪০০ টাকায় কিনে নেওয়া যাবে। তদুপরি, iPhone 11 ফোন -কেও সেলে সাশ্রয়ী মূল্যে অর্থাৎ ৪৭,৪০০ টাকায় বিক্রি করা হবে। আর, HDFC ব্যাঙ্কের কার্ড বা ইএমআই অপশনের মাধ্যমে iPhone 12 খরিদ করলে, আপনাদের মাত্র ৫৬,২৯৯ খরচ করতে হবে।

এতো গেলো আইফোনের উপর পাওয়া অফারের তালিকা। এবার, অ্যাপল দ্বারা লঞ্চ করা অন্যান্য গ্যাজেটের সাথে কিরূপ অফার ও ডিসকাউন্ট দেওয়া হবে তা জেনে নেওয়া যাক। সেল চলাকালীন, ২৯,৬০০ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে এনলিস্টেড থাকছে iPad (2021)। একইভাবে, iPad Air (2020) এবং iPad Pro ট্যাবলেটকে ডিসকাউন্টের সাথে যথাক্রমে ৫০,৯০০ টাকা এবং ৬৭,৫০০ টাকার প্রারম্ভিক মূল্যে কেনা যাবে।

আপনাদের মধ্যে যারা অ্যাপলের ল্যাপটপ কিনতে ইচ্ছুক, তাদের জানিয়ে রাখি ম্যাকবুক সিরিজের তিনটি ল্যাপটপকে সেলে আকর্ষণীয় ছাড়ের সাথে উপলব্ধ করা হয়েছে। যেমন, MacBook Air (M1) ল্যাপটপের দাম ৯২,৯০০ টাকা হলেও, সেলে এটিকে ৮৩,৬১০ টাকায় বিক্রি করা হচ্ছে। একই সাথে, এম১ চিপসেট (M1 chip) সহযোগে আসা MacBook Pro ল্যাপটপের দাম শুরু হচ্ছে ১,১০,৬১০ টাকা থেকে এবং এম১ প্রো (M1 Pro) চিপসেটের সাথে আসা MacBook Pro ল্যাপটপের দাম ১,৮১,২০০ টাকা ধার্য করা হয়েছে সেলে।

বিজয় সেলস, বাছাই করা কয়েকটি ওয়্যারলেস অ্যাপল ইয়ারবাডের সাথেও ভারী ডিসকাউন্ট অফার করছে। যেমন, AirPods (3rd generation) -কে ২০,৪৯০ টাকায় লঞ্চ করা হলেও, এটিকে এখন ১৭,৩০০ টাকার ডিসকাউন্ট প্রাইসে বিক্রি করা হবে। আর, ৫৯,৯০০ টাকা দামের AirPods Max -এর সাথে ফ্লাট ৯,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। যারপর এই ডিভাইসের দাম কমে ৫০,৯০০ টাকায় এসে দাঁড়াবে।

Apple Watch Series 7 এবং Apple Watch SE স্মার্টওয়াচও কিন্তু অফারের সাথে সেলে তালিকাভুক্ত। এই সেলে উল্লেখিত স্মার্টওয়াচ গুলিকে যথাক্রমে ৩৬,১০০ টাকা এবং ২৫,৯০০ টাকায় উপলব্ধ করা হবে।

সঙ্গে থাকুন ➥