চার মাসের জন্য বিনামূল্যে মিলছে Apple Music-এর সাবস্ক্রিপশন, অফার মিস করবেন না

Avatar

Published on:

Apple Music 4 months subscription Free

বর্তমান সময়ে অনেকেই গান শোনার জন্য বিভিন্ন মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম ব্যবহার করে থাকেন। তবে যদি আপনি হালফিলে বিশ্বের অন্যতম প্রিমিয়াম মিউজিক পরিষেবা Apple Music-এর স্বাদ চেখে দেখতে (মানে ব্যবহার করতে) চান, তাহলে আপনার জন্য এই প্রতিবেদনে রয়েছে দারুণ একটা সুখবর! এখন, আপনি চাইলেই পুরো চার মাসের জন্য Apple Music প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পেতে পারেন৷ আসলে এমনিতে Apple তার মিউজিক পরিষেবার নতুন গ্রাহকদের তিন মাসের ফ্রি ট্রায়াল প্রদান করে। কিন্তু এখন DealBee Deals এবং MySmartPrice নিশ্চিত করেছে যে, Apple Music পরিষেবায় আরো একমাস বিনামূল্যে ট্রায়াল উপভোগ করা যাবে। মূলত Spotify-কে টেক্কা দিতেই সংস্থাটি এই অফার দিচ্ছে বলে মনে হচ্ছে। এখন প্রশ্ন হচ্ছে কীভাবে এই অফার মিলবে? সেক্ষেত্রে বলি, ভারতে এই পরিষেবাটির খরচ প্রতি মাসে ৯৯ টাকা। তবে মিউজিক প্ল্যাটফর্ম Shazam-এর একটি অফারের সাহায্যে আপনারা চার মাসের সাবস্ক্রিপশন খরচ মানে ৪০০ টাকার কাছাকাছি সাশ্রয় করতে পারবেন।

এভাবে নিখরচায় ব্যবহার করুন Apple Music

অ্যাপল মিউজিকের চার মাসের সাবস্ক্রিপশন বিনামূল্যে পেতে আগ্রহীদের নীচে উল্লিখিত পদক্ষেপগুলি ঠিকঠাক অনুসরণ করতে হবে।

১. প্রথমে অ্যাপল ডিভাইস থেকে https://www.shazam.com/applemusic লিঙ্কটি খুলুন।

২. এক্ষেত্রে আপনি ডেস্কটপ থেকে লিঙ্কটি খুললে তার স্ক্রিনে একটি কিউআর (QR) কোড প্রদর্শিত হবে, অন্যদিকে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে রিডিম (Redeem) বাটন৷

৩. এবার ফোন থেকে আপনাদের প্রদর্শিত রিডিম বাটনে ক্লিক করতে হবে, তাহলেই তাতে অ্যাপল মিউজিক খুলবে।

৪. একবার অ্যাপটি খোলা হলে, এটি আপনাকে নিজের আইডেন্টিটি ভেরিফাই করতে বলবে। সেক্ষেত্রে এর জন্য সাইড বাটন টিপে, ফেস আইডি নিশ্চিত করুন। এরপরই আপনি চার মাসের জন্য বিনামূল্যে অ্যাপলের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন৷

ফ্রি সাবস্ক্রিপশন পেতে মাথায় রাখুন এই বিষয়গুলি

মনে রাখবেন, অ্যাপল মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন পেতেও আপনাকে অবশ্যই অ্যাপল অ্যাকাউন্টের সাথে একটি নির্দিষ্ট পেমেন্ট মোড লিঙ্ক করতে হবে। অন্যথায় প্ল্যাটফর্মটি থেকে কোনো ফ্রি ট্রায়াল মিলবেনা। তাছাড়া অফারটি এমনিতে এক মাসের ফ্রি ট্রায়াল পিরিয়ড দেখাবে, তবে এতে বাকি তিন মাসের পরিষেবা রিডিম হয়ে যাবে। এক্ষেত্রে চার মাস বিনামূল্যে পরিষেবা উপভোগ করার পর আপনাকে নির্দিষ্ট চার্জ দিতে হবে। তবে আপনি যদি পরবর্তী কালে অ্যাপল মিউজিকের জন্য কোনো সাবস্ক্রিপশন ফি খরচ করতে না চান, তাহলেও কুছ্ পরোয়া নেই! কারণ যে কোনো সময় এটি বাতিল করা যাবে। উল্লেখ্য, এই অফারটি শুধুমাত্র তারাই অ্যাক্সেস করতে পারবেন, যারা আগে কখনো অ্যাপল মিউজিকের ট্রায়াল ব্যবহার করেননি।

Apple Music-এর সাবস্ক্রিপশনে মিলবে এইসব সুবিধা

অ্যাপল মিউজিককে বিশ্বের অন্যতম সেরা মিউজিক স্ট্রিমিং অ্যাপ হিসেবে চিহ্নিত করা হয়। বলতে গেলে, এই প্ল্যাটফর্মের ইউজারবেস ১০০ মিলিয়নের কাছাকাছি। আর এর প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সুবিধাও বেশ চমকপ্রদ। যেমন অ্যাপল মিউজিকে ইউজাররা ১০০ মিলিয়নেরও বেশি গানের কালেকশন পাবেন। এতে অফলাইন মিউজিক শোনার সুবিধা মিলবে। সাথে থাকবে অ্যাড ফ্রি (বিজ্ঞাপন-মুক্ত) মিউজিক এবং ভিডিও স্ট্রিমিংয়ের অপশনও।

সঙ্গে থাকুন ➥