আমেরিকার কোম্পানি Avita ভারতে লঞ্চ করলো Liber V14 limited edition

Avatar

Published on:

আমেরিকার জনপ্রিয় টেক কোম্পানি, Avita ভারতে Liber V14 নামে নতুন ল্যাপটপ লঞ্চ করলো। এটি লিমিটেড এডিশন হিসাবে ভারতে এসেছে। অভিটা লাইবার ভি১৪ লিমিটেড এডিশন ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি এসএসডি সহ পাওয়া যাবে। এছাড়াও এই ল্যাপটপে আছে ১০ ঘন্টা ব্যাটারি লাইফ, ইন্টেল আই ৭ প্রসেসর ও ওয়েব ক্যামেরা। আসুন Avita Liber V14 limited edition এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Avita Liber V14 limited edition এর দাম, লভ্যতা ও অফার

অভিটা লাইবার ভি১৪ লিমিটেড এডিশন এর দাম ৬২,৯৯০ টাকা। এই ল্যাপটপটি গোল্ডেন ও নেভি ব্লু কালারে পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart থেকে এটি কিনতে পারবেন।

লঞ্চ অফারের কথা বললে বিগ বিলিয়ন ডেজ সেলে Avita Liber V14 limited edition এর ওপর ১০ শতাংশ ছাড় দেওয়া হবে। এই ছাড় এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা পাবে। ক্রেডিট কার্ড গ্রাহকরা সর্বোচ্চ ১,৭৫০ টাকা ও ডেবিট কার্ড গ্রাহকরা ১.২৫০ টাকা ডিসকাউন্ট পাবে। এছাড়াও ল্যাপটপটি ৬,৯৯৯ টাকার নো কস্ট ইএমআই অপশনে পাওয়া যাবে। আবার পুরানো ল্যাপটপ এক্সচেঞ্জ করে ১৫,৬৫০ টাকা পর্যন্ত ছাড় মিলবে।

Avita Liber V14 এর স্পেসিফিকেশন

অভিটা লাইবার ভি১৪ ল্যাপটপে ১৪ ইঞ্চি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। সাথে আছে অ্যান্টি গ্লেয়ার টেকনোলজি, যেটি চোখকে ক্ষতি না করে অবিশ্বাস্য দেখার অভিজ্ঞতা প্রদান করবে। এতে আছে ইন্টেল কোর আই৭ দশম জেনারেশন প্রসেসর। সাথে ব্যবহার করা হয়েছে আলট্রা এইচডি গ্রাফিক্স। এটি অপ্টিমল টপ আপ ওয়েব ক্যাম এর সাথে এসেছে।

Avita Liber V14 তে পাবেন ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি এসএসডি। যদিও কোম্পানি ব্যাটারির ক্যাপাসিটি জানায়নি, তবে এই ব্যাটারি ১০ ঘণ্টা ব্যাকআপ দেবে বলে কোম্পানি দাবি করেছে। এর টাচস্ক্রিনে ফোর ফিঙ্গার স্মার্ট জেসচার সাপোর্ট করে, যা সুরক্ষার জন্য গুরুত্বপূর্ণ। আবার এটি এসেছে মেটাল চ্যাসিসের সাথে। এটি উইন্ডোজ ১০ হোম সিস্টেমে চলে। কানেক্টিভিটির কথা বললে এতে দুটি ইউএসবি ৩.০ পোর্ট, একটি ইউএসবি ৩.০ টাইপ সি পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥