Beetel আনলো ফাস্ট চার্জিং সহ মেড ইন ইন্ডিয়া পাওয়ার ব্যাংক, দাম সাধ্যের মধ্যে

Avatar

Published on:

এখনকার দিনে স্মার্টফোন কোম্পানিগুলি পাওয়ারফুল ব্যাটারির ফোন আনলেও, পাওয়ারব্যাংকের প্রয়োজনীয়তা আমরা সবাই জানি। সেকারণেই বিভিন্ন কোম্পানি অত্যাধুনিক ফিচারের সাথে এখন নতুন নতুন পাওয়ার ব্যাংক লঞ্চ করছে। কয়েকদিন আগেই লঞ্চ হয়েছে Xiaomi-র ১০,০০০ এমএএইচের একটি নতুন পাওয়ার ব্যাংক (Mi Powerbank 3 Pikachu Edition)। রাত পোহাতে না পোহাতেই, Beetel নামের ভারতীয় কোম্পানিটি হাজির হল ১০,০০০ এমএএইচের আরও একটি নতুন পাওয়ার ব্যাংক নিয়ে। এতে ফাস্ট চার্জিং সুবিধা সহ এলইডি নোটিফিকেশন লাইট উপলব্ধ। আসুন এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Beetel Flix Powerbank এর ভ্যারিয়েন্ট ও স্পেসিফিকেশন

Beetel-এর এই নতুন পাওয়ার ব্যাংকটির নাম Flix, এটি, স্মার্ট অ্যাক্সেসরিজ ব্র্যান্ডটির প্রথম পাওয়ার ব্যাংক লাইনআপ। এই সিরিজে, Beetel তিনটি নতুন পাওয়ার ব্যাংক বাজারে এনেছে – Flix Marathon 10K Slim, Flix Decathon 10K Slim এবং Flix Decathon 10K Pocket।

স্পেসিফিকেশনের কথা বললে, এতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি আছে। আবার এই পাওয়ার ব্যাংকগুলিতে ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এক্ষেত্রে Marathon 10K Slim-এ ১২ ওয়াট, Decathon 10K Slim-এ ১০ ওয়াট এবং Decathon 10K Pocket মডেলটিতে ১২ ওয়াট চার্জিং স্পিড পাওয়া যাবে। এছাড়া চার্জিংয়ের জন্য এগুলিতে দুটি সাধারণ ইউএসবি পোর্ট এবং টাইপ সি পোর্ট রয়েছে। এছাড়াও আছে একটি এলইডি নোটিফিকেশন লাইট। এই পাওয়ার ব্যাংকগুলি ওভার হিটিং, শর্ট সার্কিট এবং আরও অনেক অন্যান্য দুর্ঘটনা থেকে ডিভাইসের সার্কিটকে রক্ষা করে।

Beetel Flix Powerbank এর দাম

তিনটি পাওয়ার ব্যাংকেরই দাম ১,৪৯৯ টাকা। এই প্রোডাক্টগুলি অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্মগুলির মাধ্যমে কেনা যাবে। আগ্রহী ক্রেতারা এই পাওয়ার ব্যাংকগুলিতে ৪০০ দিনের ওয়ারেন্টি পাবেন।

সঙ্গে থাকুন ➥