১৫,০০০ টাকার কমে সেরা Samsung স্মার্টফোনগুলি দেখে নিন, রয়েছে দুর্দান্ত ফিচার

Avatar

Published on:

ভারতীয় বাজারে স্মার্টফোন বিক্রির নিরিখে Xiaomi-র পরেই রয়েছে Samsung। বাজেট থেকে প্রিমিয়াম রেঞ্জ, সব বিভাগেই এই দক্ষিণ কোরিয়ান কোম্পানি একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে। এর মধ্যে Galaxy A, Galaxy M এবং Galaxy F সিরিজের ফোনগুলি অন্যতম। আজ আমরা এই প্রতিবেদনে উল্লেখিত এই তিনটি সিরিজের স্মার্টফোনগুলির বিষয়ে আপনাদেরকে জানাবো, যাদের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। আপনারা ই-কমার্স সাইট Amazon ও Flipkart থেকে ফোনগুলি কিনতে পারবেন। আসুন কোন কোন Samsung ফোন ১৫,০০০ টাকার কমে পাওয়া যায় দেখে নিই…

Amazon ও Flipkart -এ ১৫,০০০ টাকার কমে উপলব্ধ Samsung স্মার্টফোনের তালিকা

আপনার বাজেট যদি ১৫,০০০ টাকা হয়, তাহলে Samsung Galaxy M32 স্মার্টফোনটি বেছে নিতে পারেন। এটির ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অ্যামাজন প্রাইম মেম্বারদের এই ফোনের সাথে ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দেওয়া হবে। এছাড়া, Samsung Galaxy M12 ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা। কম দামের মধ্যে এটিও একটি ভাল বিকল্প।

আবার, Samsung Galaxy A12 স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজনে ১৩,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। একই সাথে, Samsung Galaxy M21 2021 Edition -এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে আপনারা ১৪,৪৯৯ টাকা ব্যয় করে কিনে নিতে পারবেন। এছাড়া Samsung Galaxy M02s ( ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ) এবং Samsung Galaxy M11 ( ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ) স্মার্টফোনের মালিকানা পেতে আপনাকে খসাতে হবে যথাক্রমে, ১০,৪৯৯ টাকা এবং ৯,৯৯৯ টাকা।

অন্যদিকে Samsung Galaxy F12 স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ফ্লিপকার্টে উপলব্ধ। যার মধ্যে, ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১১,৯৯৯ টাকায়, আর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজকে ১০,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত Samsung Galaxy F02s ফোনকে ১০,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া Samsung Galaxy M01s (৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ) এবং Samsung Galaxy M11 (৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ) ফোন দুটিকে যথাক্রমে ১০,৪৯৯ টাকায় এবং ১১,০৭৪ টাকায় অ্যামাজন থেকে বিক্রি করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥