Black Shark 4 Pro এবার বিশ্ব বাজারে লঞ্চ হল, রয়েছে 720Hz টাচ স্যাম্পলিং রেট ও Snapdragon 888 প্রসেসর

Avatar

Published on:

Black Shark 4 Pro গত বছর মার্চে Black Shark 4 এর সাথে চীনে লঞ্চ হয়েছিল। এবার এই ফোনটি গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করল। এই ফোনের মূল বৈশিষ্ট্য ৭২০ হার্টজ টাচ স্যাম্পেলিং রেট৷ এছাড়াও Black Shark 4 Pro ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ২০ মেগাপিক্সেল পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা, ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আসুন Black Shark 4 Pro ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Black Shark 4 Pro এর দাম

গ্লোবাল মার্কেটে ব্ল্যাক শার্ক ৪ প্রো এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৫৮০ ডলার/৫৮০ ইউরো (প্রায় ৪৩,৩৮০ টাকা/৪৮,৯০০ টাকা)। আবার ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৮০ ডলার/৬৮০ ইউরো (প্রায় ৫০,৫৮০ টাকা/৫৭,২০০ টাকা)। ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Black Shark 4 Pro এর স্পেসিফিকেশন

ব্ল্যাক শার্ক ৪ প্রো ফোনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) স্যামসাং E4 সুপার অ্যামোলেড ফ্ল্যাট ডিসপ্লে। এটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৭২০ হার্টজ মাল্টি ফিঙ্গার টাচ স্যাম্পলিং রেট ও ১৩০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করে৷ আবার এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Black Shark 4 Pro ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল Sony IMX686 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ৫ মেগাপিক্সেল অটো-ফোকাস ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ২০ মেগাপিক্সেল পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক JOYUI 12.5 কাস্টম স্কিনে রান করে। এছাড়া এই ফোনে আছে লিকুইড কুলিং, Z-অ্যাক্সিস লিনিয়ার ভাইব্রেশন মোটর, এবং একাধিক গেমিং ফিচার।

সঙ্গে থাকুন ➥