১০ মিনিটের চার্জে চলবে ৪৫ মিনিট, boAt Airdopes 111 ইয়ারবাড ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

চলতি মাসের শুরুতেই boAt তাদের নতুন দুটি ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড লঞ্চ করেছিল, যাদের নাম Airdopes 181 এবং Airdopes 601। আবার মাসের শেষে ভারতীয় স্মার্ট ওয়্যারেবল এবং অডিও এক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থাটি তাদের ইয়ারবাডের লাইনআপকে আরো প্রসারিত করতে ভারতীয় বাজারে নিয়ে এলো boAt Airdopes 111। টাচ কন্ট্রোল ফিচারের সাথে এতে রয়েছে গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। সংস্থার দাবি, ইয়ারবাডটি ২৮ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন boAt Airdopes 111 ইয়ারবাডের দাম, ফিচার ও স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

boAt Airdopes 111 এর দাম ও লভ্যতা

ভারতে নতুন বোট এয়ারডপস ১১১ ইয়ারবাডটির দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। তবে এখন ই-কমার্স সাইট অ্যামাজনে এটি অফারে পাওয়া যাচ্ছে ১,২৯৯ টাকায়। কিন্তু আম্যাজন ছাড়াও ফ্লিপকার্ট থেকেও ইয়ারবাডটি কিনতে পাওয়া যাবে। ওশান ব্লু, স্যান্ড পার্ল, কার্বন ব্ল্যাক এবং স্নো হোয়াইট এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন বোট এয়ারডপস ১১১ ইয়ারবাডটি।

boAt Airdopes 111 এর স্পেসিফিকেশন

নতুন বোট এয়ারডপস ১১১ ইয়ারবাডটি ১৩ এমএম অডিও ড্রাইভারের সাথে এসেছে। অতিরিক্ত বেসের জন্য এতে রয়েছে সংস্থার নিজস্ব সিগনেচার টিউন। এর কানেক্টিভিটি অবসানে শামিল রয়েছে ব্লুটুথ ৫.১। উপরন্তু, এতে আইডব্লুপি টেকনোলজি থাকায় ইয়ারবাডটির ক্যারি কেসের ঢাকনা খোলার সাথে সাথেই এটি দ্রুত নিকটবর্তী ডিভাইসের সাথে কানেক্ট হয়ে যাবে। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, একক চার্জে বোট এয়ারডপস ১১১, ৭ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। উপরন্তু চার্জিং কেস সমেত এটিকে ২৮ ঘন্টা পর্যন্ত একটানা ব্যবহার করা যাবে। নতুন ইয়ারবাডটি কুইক চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে ৪৫ মিনিট প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।

তাছাড়া, মিউজিক এবং কল কন্ট্রোলের জন্য নতুন boAt Airdopes 111 ইয়ারবাডে কুইক রেসপন্স টাচ কন্ট্রোল ফিচার বর্তমান। এছাড়া ভয়েস কম্যান্ডের মাধ্যমে ইয়ারফোনটিকে চালনা করার জন্য থাকছে সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট। এমনকি এতে একটি ইন বিল্ট মাইক্রোফোন উপলব্ধ। ফলে ভয়েস কলের সময় পরিষ্কার অডিও আউটপুট পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥