দীর্ঘ ব্যাটারি লাইফ সহ লঞ্চ হল boAt Airdopes 281 Pro ইয়ারবাড, দাম আপনার সাধ্যের মধ্যে

Avatar

Published on:

ভারতীয় অডিও প্রোডাক্ট নির্মাণকারী সংস্থা boAt অডিও প্রোডাক্টের ক্ষেত্রে একটি নব্য ধারা প্রস্তুত করেছে। বিভিন্ন দামের বিপুল বিকল্পের সমাহারে boAt খুব কম সময়ে নিজের আধিপত্য বিস্তার করতে পেরেছে। সেই ধারা বজায় রেখে boAt আজ লঞ্চ করল আরেকটি নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড Airdopes 281 Pro। পূর্বে লঞ্চ হওয়া boAt Airdopes 281 এবং Airdopes 281 v2 TWS-এর সাকসেসর মডেল হিসেবে এই ইয়ারবাডটি এসেছে। গত সপ্তাহে বোট এয়ারডোপস ২৮১ প্রো ইয়ারবাডটিকে ই-কমার্স সাইট, অ্যামাজনে দেখা গিয়েছিল। আজ সংস্থার তরফে আলোচ্য ইয়ারবাডটির দাম ও লভ্যতা সম্পর্কে জানানো হয়েছে। সদ্য লঞ্চ হওয়া boAt Airdopes 281 Pro ইয়ারবাডটিতে আছে ৬ মিমি (mm) ড্রাইভার, ব্লুটুথ ভার্সন ৫.১, আইপিএক্স৫ (IPX5) সার্টিফিকেশন, ইএনএক্স (ENx) টেকনোলজি, চারটি মাইক। আসুন বোট এয়ারডপস ২৮১ প্রো ইয়ারবাডটির দাম, লভ্যতা, স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

boAt Airdopes 281 Pro ইয়ারবাডের দাম এবং লভ্যতা

বোট এয়ারডপস ২৮১ প্রো ইয়ারবাডটি অ্যাক্টিভ ব্ল্যাক, অ্যাকোয়া ব্লু, ব্লু ফ্লেম এবং ভাইপার গ্ৰিন রঙের ভ্যারিয়েন্টে এসেছে। ইয়ারবাডটির প্রাথমিক দাম নির্ধারণ করা হয়েছে ১,৯৯৯ টাকা এবং এটি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রয় করা যাবে। ইয়ারবাডটি কিনতে যারা আগ্ৰহী তাদের জানিয়ে রাখি, আগামী ২৫ শে জুনের মধ্যে প্রিপেইড পেমেন্ট মেথডের মাধ্যমে প্রি-অর্ডার করলে অ্যামাজন পে ব্যালেন্স হিসেবে পেয়ে যাবেন ২০০ টাকার ক্যাশব্যাক।

boAt Airdopes 281 Pro ইয়ারবাডের স্পেসিফিকেশন এবং ফিচার

বোট এয়ারডোপস ২৮১ প্রো ইয়ারবাডটি চারটি মাইকের সাথে এসেছে এবং আছে ইএনএক্স (ENx) টেকনোলজি, যার ফলে ভয়েস কলিংয়ের সময় আপনার কথা অপর প্রান্তের ব্যক্তি একেবারে সুস্পষ্ট ভাবে শুনতে পাবে। এতে রয়েছে ৬ মিমি (mm) ড্রাইভার। পাশাপাশি আছে টাচ্ কন্ট্রোল, যার মাধ্যমে মিউজিক প্লে-পজ, কল রিসিভ করা যাবে।

কানেক্টিভিটির জন্য এই ইয়ারবাডে পাওয়া যাবে ব্লুটুথ ভার্সন ৫.১। এছাড়া এই ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে আছে ওয়ান টাচ গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি সাপোর্ট।

অপরদিকে, boAt Airdopes 281 Pro আইপিএক্স৫ (IPX5) সার্টিফিকেশন প্রাপ্ত, ফলে জলের ছাঁটেও এটি কোনো রকম ক্ষতিগ্রস্ত হবে না। কেসটির পেছনে রয়েছে একটি রিসেট বাটন যার মাধ্যমে ব্যবহারকারীরা তৎক্ষণাৎ ইয়ারবাডটি রিসেট করতে পারবেন। আবার, এয়ারডোপস ২৮১ প্রো ইয়ারবাডটিতে আছে আইডাব্লুপি (IWP) প্রযুক্তি, যার মাধ্যমে ইয়ারবাডটি ডিভাইসের সঙ্গে সংযুক্ত করা যায়। ব্যাটারি ক্যাপাসিটির কথা বললে, সদ্য লঞ্চ হওয়া ইয়ারবাডটি চার্জিং কেসের সঙ্গে ২৫ ঘন্টার ব্যাটারি লাইফ প্রদান করে এবং আলাদা ভাবে ইয়ারবাড দুটি ৬.৫ ঘন্টার ব্যাটারি লাইফ অফার করে। চার্জিং কেসটি টাইপ-সি পোর্টের সাথে এসেছে, সঙ্গে এএসএপি (ASAP) ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকায় মাত্র ৫ মিনিটের চার্জে ১ ঘন্টা বা ৬০ মিনিটের প্লেব্যাক টাইম পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥