সবচেয়ে সস্তায় 5G ফোন কেনার দারুন সুযোগ, হাতছাড়া করলে পস্তাবেন

Avatar

Published on:

আপনি কি সবচেয়ে সস্তার কোনো 5G ফোনের খোঁজে আছেন? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। ই-কমার্স সাইট Flipkart এই মুহূর্তে Poco M3 Pro 5G ফোনটি ১,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি করছে। যারফলে এই ফোনটি এখন ভারতের সবচেয়ে কমদামী 5G মডেল হয়ে উঠেছে। Poco M3 Pro 5G ফোনে আছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Poco M3 Pro 5G এর দাম ও অফার

পোকো এম৩ প্রো ৫জি ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা।

তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এখন ফোনটির দুটি ভ্যারিয়েন্টের উপর ১,০০০ টাকা ছাড় দেওয়ায়, এগুলি যথাক্রমে ১৩,৪৯৯ টাকায় ও ১৫,৪৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। আবার পোকো এম৩ প্রো ৫জি ফোনটি ইএমআই অপশনে কেনা যাবে।

Poco M3 Pro 5G এর স্পেসিফিকেশন

Poco M3 Pro 5G ফোনের পিছনে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনের সামনে পাওয়া যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ ডাইনামিক রিফ্রেশ রেট, ৯১ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও ও ৫০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে।

Poco M3 Pro 5G অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মালি জি৫৭ জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷

সঙ্গে থাকুন ➥