Portable Mini AC: মাত্র 1700 টাকায় পাওয়া যাচ্ছে মিনি এসি কুলার, এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

Skyup Portable Mini AC Amazon Offer

সবে মাত্র এক-দেড় মাস হল গ্রীষ্মের দেখা মিলিছে। কিন্তু ইতিমধ্যেই তাপমাত্রার পারদ যেভাবে উর্দ্ধমুখী হতে শুরু করে দিয়েছে, তাতে আগামী তিন-চার মাস কি পরিমাণ দাবদাহের মধ্যে কাটবে তা চিন্তা করেই ভারতবাসীর ঘাম ছুঁটে যাচ্ছে। যেকারণে তারা এয়ার কন্ডিশনার, কুলার ও ফ্যান কিনতে মরিয়া হয়ে উঠেছে। আর তাই অনলাইন ও অফলাইন উভয় রিটেল স্টোরগুলিতে ইলেকট্রনিক কুলিং প্রোডাক্টের সাথে নানাবিধ আকর্ষণীয় অফারও দেওয়া হচ্ছে। এই সময়ে আপনি যদি একটি পোর্টেবল এসি, কুলার বা ফ্যান জাতীয় ডিভাইস কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটাই উত্তম সময়। এক্ষেত্রে আপনি Skyup Portable AC মডেলটি Amazon থেকে 1,700 টাকারও কমে কিনে নিতে পারবেন।

Amazon থেকে অতিশয় সস্তায় কিনুন Skyup Portable AC

জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল অ্যামাজন ইন্ডিয়া -তে স্কাইআপ পোর্টেবল মিনি এসি কুলার মাত্র 1,698 টাকায় বিক্রি করা হচ্ছে। তবে Amazon Pay ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে আপনারা ধার্য মূল্যের উপর আরো 5% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Skyup Portable AC -এর ফিচার

স্কাইআপ পোর্টেবল এসি ওজনে খুবই হালকা। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে যে, যেকোনো ট্রাডিশনাল কুলারের তুলনায় এটি কমপক্ষে 90% বিদ্যুৎ সাশ্রয় করতে সক্ষম। এই এতে জল ভরতে হয়, যা প্রসেসিং করার মাধ্যমে ঠান্ডা বাতাস সরবরাহ করে এই পোর্টেবল ডিভাইসটি।

Skyup Portable AC -তে মোট 3টি উইন্ড স্পিড মোড রয়েছে, যথা – হাই, মিডিয়াম এবং লো। আপনারা নিজেদের সুবিধা মতো মোড পরিবর্তে করতে পারবেন। এই এয়ার কন্ডিশনারে ইন-বিল্ড রঙিন এলইডি লাইটও বর্তমান। এক্ষেত্রে মোট 7টি লাইট উপলব্ধ থাকছে, যা ডিভাইসটিকে প্রিমিয়াম লুক দিয়েছে। তদুপরি এতে তিনটি পাওয়ার সাপ্লাই মোড উপলব্ধ। আপনারা চাইলে এই পোর্টেবল এসি কুলারটির ইউএসবি পোর্টের মাধ্যমে মোবাইল ডিভাইস, ল্যাপটপ ইত্যাদির সাথে সংযুক্ত করেও চালাতে পারবেন।

সঙ্গে থাকুন ➥