টাটার ব্র্যান্ড আনল বর্ষার মনসুন সেল, ৫০ শতাংশ ছাড়ে ওয়াশিং মেশিন সহ বাড়ির প্রয়োজনীয় জিনিস

Avatar

Published on:

Croma Good Life Fest Sale Offer

সম্প্রতি Croma তাদের বর্ষাকালীন সেলের ঘোষণা করেছে, যার নাম Good Life Fest। আর এই সেল চলাকালীন ক্রেতারা বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্সে আকর্ষণীয় অফার এবং ছাড় পেতে পারেন। Croma Good Life Fest সেলে ক্রেতারা ওয়াশিং মেশিন, ওয়াটার পিউরিফায়ার, এয়ার ফায়ার, ওটিজি, মাইক্রোওয়েভ, ইলেকট্রিক কেটলি ছাড়া আরো অনেক হোম অ্যাপ্লায়েন্সে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন। উল্লেখ্য, টাটা মালিকাধীন সংস্থা, Croma-র ভারতের ১২০ টি শহরে প্রায় ৩৮৫টিরও বেশি স্টোরের মাধ্যমে ৫৫০টিরও বেশি ব্র্যান্ডের ১৬ হাজার প্রোডাক্ট অফার করে।

Croma Good Life Fest সেলে কোন কোন প্রোডাক্টে কি কি ছাড় পাওয়া যাবে ?

ক্রোমা গুড লাইফ ফেস্ট ক্যাম্পেইনে ক্রেতারা তাদের নিকটতম স্টোরে গিয়ে অথবা ক্রোমা ওয়েবসাইট ব্রাউজ করে এই অফারের সুবিধা গ্রহণ করতে পারবেন।

ক্রেতারা এই সেলে মরফি রিচার্ড OTG-তে ৫০% এবং হেভেলসের কেটলি গুলিতে ৪৮% ছাড় পাবেন। এছাড়াও ক্রোমা কনভেকশন মাইক্রোওয়েভ, ওটিজি-এর মত নিজস্ব প্রোডাক্টগুলিতে ৩০ শতাংশ ছাড় দিচ্ছে।

পাশাপাশি এই সময় ক্রেতারা বারো মাস পর্যন্ত ২০৭১ টাকা মাসিক ইএমআই দিয়ে ওয়াশার-ড্রায়ার কিনতে পারবেন। যেগুলোর মাধ্যমে ক্রেতারা মেশিনে কাপড় পরিষ্কার করে মেশিনে শুকিয়ে নিতে পারবেন।

এছাড়াও, ক্রেতারা এখানে মাত্র ১৬৯৯০ টাকায় অ্যাডভান্স কপার টেকনোলজি যুক্ত আরও ওয়াটার পিউরিফায়ার (RO Water Purifier) কিনতে পারবেন। উল্লেখ্য, ক্রেতারা Croma-র রিটেল স্টোর অথবা Croma.com এবং Tata Neu অ্যাপে বারো মাস পর্যন্ত ১২১০ টাকা মাসিক কিস্তি দিয়ে আরও ওয়াটার পিউরিফায়ার কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥