Croma Early Bird: ২৩ হাজার টাকার কমে ৫০ ইঞ্চি টিভি, ১০ হাজার টাকা ছাড়ে iPhone 13, চলছে ধামাকা সেল

Avatar

Published on:

Croma online announce Early Bird Sale starts

উৎসবের মরসুমে কাঙ্ক্ষিত ইলেক্ট্রনিক্স ঘরে আনতে চান? তবে আপনার জন্য কেনাকাটার এক সুবর্ণ সুযোগ নিয়ে হাজির হল টাটা গ্রুপের (Tata Group) অধীনস্থ ইলেক্ট্রনিক্স রিটেইল চেন ক্রোমা (Croma)। আজ্ঞে হ্যাঁ, অনলাইন কেনাকাটায় অভ্যস্তদের জন্য Croma সদ্য ‘Early Bird Sale’ নিয়ে হাজির হয়েছে। ১৪ই সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই সেলে ক্রেতাদের জন্য থাকছে চমক লাগানো একাধিক লোভনীয় ডিল। মোবাইল, ল্যাপটপ, এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর থেকে শুরু করে হেয়ার কেয়ার প্রোডাক্ট, কিচেন অ্যাপ্লায়েন্স সবই আলোচ্য সেলে লোভনীয় ছাড় সহ কেনা যাবে। সুতরাং যারা দীর্ঘদিন ধরে ঘরে নতুন ইলেক্ট্রনিক্স সরঞ্জাম আনার কথা ভাবছেন, তাদের জন্য Croma -র এই সেল এক দারুণ ‘মওকা’ নিয়ে হাজির হয়েছে যা কোনভাবেই হাতছাড়া করা উচিত নয়।

উল্লেখ্য, ১৪ই সেপ্টেম্বর থেকে শুরু হওয়া Croma -র আর্লি বার্ড সেল (Early Bird Sale) আগামী ১৮ই সেপ্টেম্বর পর্যন্ত স্থায়ী হবে। জেনে রাখা ভালো, শুধুমাত্র Croma -র অফিসিয়াল ওয়েবসাইটেই এই সেল ১৮ই সেপ্টেম্বর পর্যন্ত লাইভ চলবে। অর্থাৎ দেশজুড়ে ছড়িয়ে থাকা সংস্থার অফলাইন রিটেইল স্টোরগুলিতে এই সেল উপলব্ধ নয়।

Croma ‘Early Bird Sale’ -এর বেশ কিছু নজরকাড়া Deal

অ্যাপল (Apple) অনুরাগীদের জন্য খুশির খবর, কারণ ক্রোমার বিদ্যমান সেল থেকে তারা বাজার অপেক্ষা অনেক কম খরচে iPhone 13 ডিভাইস সংগ্রহ করতে পারবেন। ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এই ডিভাইস কিনতে হলে তাদের খরচ করতে হবে ৫৯,৯৯০ টাকা। এছাড়া সেল উপলক্ষে ক্রোমা ক্রেতাদের ১,১৪,৯০০ টাকার বিনিময়ে ৮ জিবি + ২৫৬ জিবি এসএসডি (SSD) ভ্যারিয়েন্টের Macbook Pro কেনার সুযোগ দিচ্ছে, যা আরো একটি চিত্তাকর্ষক অফার।

পাশাপাশি ক্রোমার আলোচ্য সেলে এলজি (LG), স্যামসাং (Samsung), ভোল্টাস (Voltas) প্রভৃতি ব্র্যান্ডের স্প্লিট এয়ার কন্ডিশনারের দাম শুরু হচ্ছে মাত্র ২৪,৯৯০ টাকা থেকে। এক্ষেত্রে নো-কস্ট ইএমআই (No-cost EMI) বিকল্প বেছে নিয়ে ১২ মাসের সহজ কিস্তিতে ক্রেতারা প্রোডাক্টের দাম পরিশোধ করতে পারবেন।

অন্যত্র ক্রেতাদের জন্য ক্রোমা বেশ কিছু লোভনীয় হাফ প্রাইস স্পেশাল ডিল নিয়ে হাজির হয়েছে, যেখানে স্মার্টফোন, অডিও এক্সেসরিজ প্রভৃতি প্রোডাক্ট কেনার ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত অর্থ সাশ্রয় করা সম্ভব! তাছাড়া ক্রোমার আলোচ্য সেলে ক্রেতারা সবচেয়ে কম ২২,৯৯৯ টাকা খরচ করে ৫০ -ইঞ্চির বড় স্ক্রিনযুক্ত স্মার্ট টেলিভিশন ক্রয় করতে পারবেন।

সর্বোপরি Early Bird Sale চলাকালীন Croma ক্রেতাদের মাত্র ৪৩,৯৯০ টাকার বিনিময়ে এমএস অফিস (MS Office) সম্পন্ন আসুস ইন্টেল পঞ্চম প্রজন্মের (Asus i5 8GB+512GB SSD) ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে। এছাড়া আলোচ্য সেল থেকে ন্যূনতম ৭,২৯০ টাকা খরচের পরিবর্তে ক্রোমা ব্র্যান্ডের ওয়াশিং মেশিন, ২০,৯৯০ খরচের পরিবর্তে ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটার এবং ৪,৯৯০ টাকা খরচের পরিবর্তে ভোল্টাস (Voltas), বেকো (Beko), ক্রোমা (Croma) প্রভৃতি ব্র্যান্ডের মাইক্রোওয়েভ কেনা সম্ভব।

সঙ্গে থাকুন ➥