ব্লুটুথ কলিং ও জল প্রতিরোধী রেটিং সহ Crossbeats Spectra, Spectra Plus স্মার্টওয়াচ বাজারে এল

Avatar

Published on:

ভারতীয় বাজারে এবার আত্মপ্রকাশ করলো Crossbeats সংস্থার Ignite Spectra সিরিজের নতুন দুটি স্মার্টওয়াচ। এগুলি হল Spectra এবং Spectra Plus। ব্লুটুথ কলিং ফিচার সমর্থনকারী এই ঘড়িদুটিতে রয়েছে ইনবিল্ট স্টোরেজ। যেখানে গান স্টোর করে রাখা সম্ভব। তাছাড়া সংস্থার মতে, উভয় মডেলই একক চার্জে দশ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Spectra এবং Spectra Plus স্মার্টওয়াচ দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Crossbeats Spectra এবং Spectra Plus স্মার্টওয়াচ দুটির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ক্রসবিটস ইগনাইট’ স্পেক্ট্রা এবং স্পেক্ট্রা প্লাস স্মার্টওয়াচ দুটির দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৫,৯৯৯ টাকা এবং ৪,৯৯৯ টাকা। স্পেক্ট্রা প্লাস ঘড়িটি কার্বন ব্ল্যাক এবং মেরিন ব্লু এই দুটি কালারে আসলেও, স্পেক্ট্রা মডেলটি ব্যাসিল গ্রিন এবং গ্রাফাইট ব্ল্যাক কালারে উপলব্ধ। বর্তমানে সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে ঘড়ি দুটি।

Crossbeats Spectra এবং Spectra Plus স্মার্টওয়াচ দুটির স্পেসিফিকেশন

নতুন ক্রসবিটস ইগনাইট স্পেক্ট্রা সিরিজের স্মার্টওয়াচ দুটি রেটিনা অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া এগুলিতে মিউজিক স্টোর করার জন্য রয়েছে ইনবিল্ট স্টোরেজ। এমনকি দুটি স্মার্টওয়াচেই ২০০টির বেশি ওয়াচফেস এবং ৩০টি স্পোর্টস মোড উপলব্ধ। এর মধ্যে স্পেক্ট্রা প্লাস ভ্যারিয়েন্টে ১৫০টিরও বেশী গান স্টোর করে রাখা যাবে এবং প্রয়োজনমতো নেকব্যান্ড কিংবা ওয়্যারলেস ইয়ারফোনের সাথে এটি যুক্ত করে গান শোনা যাবে। তবে ঘড়িদুটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এগুলি ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। এর জন্য উভয় ওয়্যারেবলে রয়েছে বিল্ট-ইন স্পিকার এবং মাইক্রোফোন।

তাছাড়া Crossbeats Spectra এবং Spectra Plus স্মার্টওয়াচ দুটিতে একাধিক হেলথ সেন্সর বর্তমান, যা এআই হেলথ ইঞ্জিন দ্বারা চালিত। তদুপরি জল এবং ঘাম থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে। ঘড়ি দুটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এগুলি দশ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥