৮ জিবি র‌্যামের Dell ল্যাপটপ অনেক সস্তায় বাড়ি আনুন, Flipkart Electronics Sale দিচ্ছে দারুন সুযোগ

Avatar

Published on:

সেলের যেন বন্যা বইছে Flipkart (ফ্লিপকার্ট)-এ! গত ২২ জানুয়ারি Big Saving Days Sale শেষ হওয়ার পরেরদিনই অর্থাৎ ২৩ জানুয়ারি থেকে শুরু হয়েছিল Grand Gadget Days Sale। আবার ২৬ জানুয়ারি এই সেলটি শেষ হবার পর রাত কাটতে না কাটতেই ২৭ জানুয়ারি থেকে গ্রাহকদের জন্য Flipkart Electronics Sale নিয়ে হাজির হয়েছে সংস্থাটি। এই সেলটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত, এবং এখানে গ্রাহকরা বিভিন্ন ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজের ওপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

সেক্ষেত্রে বলে রাখি, আপনার যদি সস্তায় একটি দুর্দান্ত ল্যাপটপ কেনার প্ল্যান থাকে, তাহলে চলতি সেলে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর। কারণ ফ্লিপকার্ট একাধিক ল্যাপটপ মডেলের ওপর এই সেলে বিশাল ছাড় দিচ্ছে, ফলে খুব সস্তায় আপনি একটি ব্র্যান্ড-নিউ ল্যাপটপ ঘরে আনতে সক্ষম হবেন। এই প্রতিবেদনে আমরা DELL-এর এরকমই একটি দুর্দান্ত এবং ফিচারে ঠাসা ল্যাপটপের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেটি এই সেল চলাকালীন আপনারা ফ্লিপকার্ট থেকে ২১,০০০ টাকারও কম দামে কিনে নিতে পারবেন। তাহলে চলুন, ল্যাপটপটির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

DELL Vostro 3401-এর ফিচারসমূহ

এই ল্যাপটপে রয়েছে ১৪ ইঞ্চি ফুল-এইচডি ব্যাকলিট অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে এবং দশম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর। এই ডেল ল্যাপটপ মডেলে ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম সহ পাওয়া যাবে ১টিবি এইচডিডি স্টোরেজ। কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে ১ ইউএসবি ২.০ পোর্ট, ২ ইউএসবি ৩.১ পোর্ট, একটি এইচডিএমআই ১.৪ পোর্ট এবং একটি এসডি কার্ড রিডার দেওয়া হয়েছে। ডেল-এর এই ল্যাপটপ মডেলটি ব্যবহারকারীদের ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এই ল্যাপটপটি উইন্ডোজ ১০ হোম ৬৪ বিটে কাজ করে।

ভারতে DELL Vostro 3401-এর দাম

এই ল্যাপটপটির আসল দাম ৩৮,৯৯০ টাকা। তবে একটি পুরোনো ল্যাপটপ এক্সচেঞ্জ করলে আপনি ১৮,১০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। কিন্তু মনে রাখবেন এক্সচেঞ্জের ক্ষেত্রে আপনি কত টাকা ছাড় পাবেন, তা সম্পূর্ণভাবে আপনি কোন ল্যাপটপ মডেলটি এক্সচেঞ্জ করছেন, তার ওপর নির্ভর করবে। অর্থাৎ সোজা কথায় বললে, আপনি যদি পুরো এক্সচেঞ্জ ভ্যালু অর্থাৎ ১৮,১০০ টাকা পেয়ে যান, তাহলে এই মডেলটি কিনতে গেলে আপনার মাত্র ২০,৮৯০ টাকা খরচ হবে।

Flipkart এর অন্যান্য অফার

এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১০ শতাংশ (১২৫০ টাকা পর্যন্ত), সিটি ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০ শতাংশ (১৫০০ টাকা পর্যন্ত) ছাড়ের সুবিধা রয়েছে। এছাড়া ক্রেতারা প্রতি মাসে ৬,৪৯৯ টাকা নো কস্ট ইএমআই দিয়েও এই ল্যাপটপটি কিনতে পারেন।

সঙ্গে থাকুন ➥