Flipkart Big Electronics Day Sale: নূন্যতম ৮,০০০ টাকা ব্যয়ে কেনা যাবে Kodak-এর দুটি বিশেষ স্মার্টটিভি

Avatar

Published on:

আপনি কি হালফিলে একটি নতুন স্মার্ট টিভি কেনার প্ল্যান করছেন? তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর। আসলে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এ গতকাল অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ‘Big Electronics Day Sale’ (বিগ ইলেকট্রনিক্স ডে সেল), যা চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। আর এই সেল চলাকালীন আপনি যদি একটি Kodak HD LED TV (কোডাক এইচডি এলইডি টিভি) কিনতে চান তাহলে বলে রাখি, চলতি সেলে সংস্থাটি তার CA PRO (সিএ প্রো) এবং 7XPRO (৭এক্সপ্রো) সিরিজের টিভির ওপর আকর্ষণীয় কিছু অফার দিচ্ছে।

এমনিতেই মার্কেটে কোডাক-এর স্মার্ট টিভির ব্যাপক চাহিদা রয়েছে। কোম্পানির অফিসিয়াল অ্যান্ড্রয়েড (Android) টেলিভিশনগুলি ক্রোমকাস্ট) (Chromecast)-এর সাথে মিলিত হয়ে ইউজারদের দুর্দান্ত ভিউয়িং এক্সপেরিয়েন্স প্রদান করে। সেইসাথে ব্যবহারকারীরা Google Play Store-এর মাধ্যমে বিভিন্ন অ্যাপ্লিকেশনের অ্যাক্সেসও পেতে পারেন। তদুপরি, কোডাক স্মার্ট টিভিগুলি একাধিক ডিভাইস ইন্টিগ্রেশন অপশন অফার করে। এই সুবিধাটি মার্কেটে উপলব্ধ অন্যান্য টিভিগুলিতে সচরাচর পাওয়া যায় না।

Kodak CA PRO এবং 7XPRO স্মার্টটিভি সিরিজের দাম

তাই আপনার যদি এই কোম্পানির দুর্দান্ত একটি টিভি কেনার ইচ্ছে থাকে, সেক্ষেত্রে বলে রাখি, কোডাক-এর স্মার্ট টিভিগুলির দাম শুরু হচ্ছে মাত্র ৭,৯৯৯ টাকা থেকে। এই সেলে সিএ প্রো ও ৭এক্সপ্রো সিরিজের ৫৫ ইঞ্চি, ৪৩ ইঞ্চি এবং ৩২ ইঞ্চি ৭এক্সপ্রো টিভি অত্যন্ত সস্তায় কেনার সুযোগ মিলবে। তাহলে চলুন, এই স্মার্ট টিভিগুলি সম্পর্কে একটু বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

CA PRO এবং 7XPRO স্মার্ট টিভি সিরিজের বিস্তারিত বিবরণ

কোডাক ৭এক্সপ্রো টিভি সিরিজে একগুচ্ছ নজরকাড়া ফিচার বিদ্যমান। কর্টেক্স এ৫৩ কোয়াড কোর প্রসেসর এবং মালি৪৫০ জিপিইউ এই টিভিটিকে বিদ্যুৎ গতিতে চালিত করে ব্যবহারকারীদের দুর্দান্ত ইউজার এক্সপেরিয়েন্স প্রদান করে। টিভিটি ৫০০ নিটস পর্যন্ত ঝকঝকে স্ক্রিন ব্রাইটনেস অফার করে, যার ফলে অত্যন্ত উন্নত মানের ভিউয়িং এক্সপেরিয়েন্স অর্জন করতে পারবেন ইউজাররা। তদুপরি, ৭এক্সপ্রো সিরিজের স্মার্ট টিভিগুলিতে YouTube, Prime Video, Disney+ Hotstar, Sony Liv, MX player, Zee5 সহ আরও অনেক অ্যাপ প্রি-ইনস্টল করা আছে। টিভিগুলি অত্যন্ত জোরদার ৩০ ওয়াট সাউন্ড অফার করে, যার সুবাদে ইউজাররা বাড়িতে বসেই থিয়েটারের অনুভূতি পেতে সক্ষম হবেন।

অন্যদিকে, লেটেস্ট কোডাক সিএ প্রো-তে অ্যান্ড্রয়েড ১০ ইন্টারফেস বিদ্যমান, এবং সেইসাথে 4K এইচডিআর১০ ডিসপ্লে, ডলবি ডিজিটাল প্লাস, ডলবি এমএস ১২, এমইএমসি এবং ডিটিএস ট্রুসাউন্ডের মতো একাধিক অত্যাধুনিক ফিচার রয়েছে। টিভিটির কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ইউএসবি ২.০, এইচডিএমআই ৩ এআরসি/সিইসি, এবং ব্লুটুথ v5.0 সহ একটি সহজেই ব্যবহারযোগ্য রিমোট। এসবের পাশাপাশি সিএ প্রো সিরিজের টিভিগুলিতে Google Assistant-এর সাপোর্টও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥