কয়েক ঘন্টা পরে অফার শেষ, Realme, Samsung, Oppo, Infinix-র ফোন অনেক সস্তায় নিজের করুন

Avatar

Published on:

আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ই-কমার্স সাইট Flipkart (ফ্লিপকার্ট) কর্তৃক আয়োজিত Big Saving Days Sale (বিগ সেভিং ডেজ সেল)-এর আজ শেষ দিন। গত ১৭ জানুয়ারি থেকে এই সেলটি শুরু হয়েছিল, যদিও Flipkart-এর প্লাস মেম্বাররা একদিন আগে অর্থাৎ ১৬ জানুয়ারি থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে গিয়েছিলেন। সেল চলাকালীন স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ সহ নানাবিধ প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। তবে ক্রেতাদের মধ্যে যে জিনিসটি কেনার চাহিদা সবচেয়ে বেশি পরিমাণে পরিলক্ষিত হয়, তা হল স্মার্টফোন। বর্তমান ডিজিটাল যুগে উন্নত প্রযুক্তির সাথে তাল মিলিয়ে একটি ঝাঁচকচকে স্মার্টফোন পকেটে রাখার ইচ্ছে কমবেশি সকলেরই থাকে।

তাই এই বিষয়টিকে প্রত্যক্ষ করে ফ্লিপকার্ট এই সেলে একাধিক নজরকাড়া স্মার্টফোন দুর্দান্ত অফার এবং ছাড়ে কেনার সুযোগ দিয়েছে। ক্রেতারা এই ফোনগুলি কেনার ক্ষেত্রে ইএমআই, দুর্দান্ত ব্যাংকিং অফার, এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাবেন। তাই আজ Flipkart Big Saving Days সেলের শেষ দিনে যদি আপনারা একটি নতুন স্মার্টফোন পকেটস্থ করার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। কারণ এখানে আমরা আকর্ষণীয় অফারে সেলে উপলব্ধ কয়েকটি ফোনের বিষয় জানাবো।

Realme 8

চলতি সেলে রিয়েলমি ৮ স্মার্টফোনটি কিনতে গেলে ক্রেতাদের ১৫,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। ফোনটি মাসিক ৫৪৭ টাকা ইএমআই দিয়েও কেনা যেতে পারে। আবার ফ্লিপকার্ট এই স্মার্টফোন মডেলটি কেনার ক্ষেত্রে ১৫,৪৫০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধাও দিচ্ছে। এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর।

Samsung Galaxy F22

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল চলাকালীন গ্রাহকরা ১১৯৯৯ টাকায় স্যামসাং গ্যালাক্সি এফ ২২ কেনার সুযোগ পাবেন। উপরন্তু আইসিআইসিআই ব্যাংকের কার্ড ব্যবহার করে এই ফোনটি কিনলে ক্রেতারা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এর পাশাপাশি ১১,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এই হ্যান্ডসেটে রয়েছে ৬.৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর এবং শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Note 11S

আজ ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের শেষ দিনে ইনফিনিক্স নোট ১১এস কিনতে হলে খরচ হবে ১২,৯৯৯ টাকা। আবার আইসিআইসিআই ব্যাংকের কার্ড ব্যবহার করে এই ফোনটি কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দ্বারা চালিত এই ফোন ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৬ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

Realme Narzo 30

চলতি সেলে রিয়েলমি নারজো ৩০-এর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে ক্রেতাদের ১৩৪৯৯ টাকা ব্যয় করতে হবে। তবে ফ্লিপকার্ট কর্তৃক প্রদত্ত বিভিন্ন ব্যাংকিং অফার গ্রহণ করলে এই ফোনটিকে আরও সস্তায় কেনা যেতে পারে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৫০০০ এমএএইচ ব্যাটারি, এবং মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর।

Oppo A53s

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসা ওপ্পো এ৫৩এস স্মার্টফোনটি আজ চলতি সেলের শেষ দিনে ১৫,৯৯০ টাকায় কেনার সুযোগ রয়েছে। ফোনটি মাসিক ৫৪৭ টাকা ইএমআই দিয়েও কেনা যেতে পারে। ওপ্পো এ৫৩এস স্মার্টফোনে পাওয়া যাবে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। 

সঙ্গে থাকুন ➥