মাত্র ৩৯৩ টাকা প্রতি মাসে দিয়ে ঘরে নিয়ে যান Realme, Samsung, Motorola ফোন, অফার দেখে নিন

Avatar

Published on:

ভারতের বাজারে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের কোনো অভাব নেই। কিন্তু আপনারা যদি ‘মার্কেট প্রাইজ’ এর থেকে কম মূল্যে স্মার্টফোন কিনতে চান, তবে আজই ঢুঁ মারুন Flipkart এর অফিসিয়াল সাইটে। কেননা, ই-কমার্স প্ল্যাটফর্মটি এখন বাছাই করা কয়েকটি স্মার্টফোনের সাথে ভারী ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ৩৯৩ টাকার টাকা থেকে ইএমআই অপশন নিয়ে হাজির হয়েছে। এই সময়কালে আপনারা Realme Narzo 50A, Samsung Galaxy F12, Motorola G40 Fusion এবং Samsung Galaxy M12 স্মার্টফোনকে উল্লেখিত অফারের সাথে অতিশয় সস্তায় পকেটস্থ করতে পারবেন। আপনারা যারা এই চারটি স্মার্টফোনের একটিকে কিনতে আগ্রহী, তারা আমাদের এই প্রতিবেদন থেকে অফার সম্পর্কে বিশদে জেনে নিতে পারেন।

Flipkart -এ উপলব্ধ স্মার্টফোনের উপর অফার

Samsung Galaxy M12: স্যামসাং গ্যালাক্সি এম১২ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১১,৩২১ টাকায় এনলিস্ট করা হয়েছে ফ্লিপকার্টে। এই ভ্যারিয়েন্টকে মাসিক ৩৯৩ টাকার ইএমআই প্রদান করে কিনে নেওয়া যাবে। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৫,৪৯৯ টাকার পরিবর্তে ১৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটির সাথে মাসিক ৫২০ টাকার প্রাথমিক ইএমআই উপলব্ধ।

ফিচার : স্যামসাং গ্যালাক্সি এম১২ স্মার্টফোনে প্রসেসর হিসাবে এক্সিনস ৮৫০ অক্টা কোর ব্যবহার করা হয়েছে। এতে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy F12: ফ্লিপকার্টের অফারটি চলাকালীন, স্যামসাং গ্যালাক্সি এফ১২ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১১,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। এর সাথে মাসিক ৩৯৯ টাকার ইএমআই বিকল্প এবং ১০,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। অন্যদিকে, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনকে ১৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হলেও, এখন এটিকে মাত্র ১২,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। পুরোনো মোবাইলের পরিবর্তে এই মডেলটি কিনলে, সাথে ১১,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে প্রতি মাসে ৪৩৪ টাকার প্রারম্ভিক ইএমআইয়ের লাভ ওঠানো যাবে।

ফিচার : স্যামসাং গ্যালাক্সি এফ সিরিজের এই স্মার্টফোনে আছে, একটি ৬.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে প্যানেল, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেম, ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি। আর ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই ফোনে এক্সিনস ৮৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

Motorola Moto G40 Fusion: মোটোরোলা মোটো জি৪০ ফিউশন স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা রাখা হয়েছে। এর সাথে, মাসিক ৫০৩ টাকার ইএমআই এবং ১৩,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। একই সঙ্গে, ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল মূল্য ১৯,৯৯৯ টাকা হলেও, এখন এটিকে মাত্র ১৬,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। ডিসকাউন্টের সাথে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ। এছাড়া, প্রতি মাসে নূন্যতম ৫৭২ টাকার ইএমআই শোধ করার মাধ্যমেও এই ভ্যারিয়েন্টটি কিনে নেওয়া যাবে।

ফিচার : মোটোরোলা মোটো জি৪০ ফিউশন স্মার্টফোনে একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া, থাকছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Realme Narzo 50A: রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনকে ১১,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হচ্ছে। এই দাম ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনের। এটির সাথে ১০,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অন্যদিকে, উক্ত ফোনের ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত অপর একটি ভ্যারিয়েন্টকে ১২,৪৯৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে। জানিয়ে রাখি, এটির আসল দাম ১৩,৯৯৯ টাকা। অফার হিসাবে, এই মডেলের সাথে ১১,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং নূন্যতম ৪৩৪ টাকার ইএমআই অপশন উপলব্ধ।

ফিচার : মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আসা রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

সঙ্গে থাকুন ➥