সুখবর, Fortnite Battle Royale গেমের জন্য আজ আসছে চ্যাপ্টার ৪ সিজন ১, নতুন কি কি পাওয়া যাবে

Avatar

Published on:

Fortnight Battle Royal Chapter 4 Season 1 Arrives

এপিক গেমস আজ Fortnite Battle Royale গেমের জন্য চ্যাপ্টার ৪ সিজন ১ (Chapter 4 Season 1) প্রকাশ করতে চলেছে। ফোর্টনাইটের নতুন চ্যাপ্টর আনরিয়েল ইঞ্জিন ৫.১ এর মাধ্যমে নতুন ম্যাপ, ডুম স্লেয়ার, নতুন ল্যান্ডমার্ক পাবে। রিপোর্ট অনুযায়ী, ফোর্টনাইট ব্যাটল রয়্যাল চ্যাপ্টার ৪ সিজন ১, সনির প্লেস্টেশন ৫, মাইক্রোসফ্টের এক্সবক্স সিরিজ এক্স এবং সিরিজ এস গেমিং কনসোল, পার্সোনাল কম্পিউটার এবং ক্লাউড গেমিং প্ল্যাটফর্মে পাওয়া যাবে।

Fortnite Battle Royale Chapter 4 Season 1 এর মাধ্যমে নতুন কি কি পাওয়া যাবে

জানা গেছে, ফোর্টনাইট ব্যাটল রয়্যাল গেমের সর্বশেষ সিজনটি গেমটিতে বেশ কয়েকটি নতুন ল্যান্ডমার্ক নিয়ে আসবে। এই তালিকায় রয়েছে Citadel, যা এজলেস দ্বারা শাসিত। আবার Anvil Square নামে বনের কেন্দ্রস্থল অবস্থিত একটি শান্তিপূর্ণ শহর থাকবে। এছাড়া রিয়ালিটি ওয়ারিয়র্সের সদর দপ্তর হিসেবে থাকবে Brutal Bastion, যা তুষারময় পাহাড়ের মধ্যে অবস্থিত। সাথে পাওয়া যাবে Freanzy Fields, যা একটি পরিত্যক্ত খামার।

এই সব ছাড়াও, ফোর্টনাইট ব্যাটল রয়্যাল চ্যাপ্টার ৪ সিজন ১ নতুন অস্ত্র নিয়ে আসবে। এতে এক্স ক্যালিবার রাইফেল রয়েছে, যা একটি পাওয়ারফুল, সেমি-অটোমেটিক রাইফেল, যা শত্রুদের উপর ব্যালিস্টিক ব্লেড নিক্ষেপ করে। এছাড়া মিলবে থান্ডার শটগান, যা একটি পাম্প-অ্যাকশন শটগান।

Epic Games আরও বলেছে যে, তারা ১০ই ডিসেম্বর প্লেসমেন্ট কাপের সাথে Chapter 4 এর সূচনা করছে, যার মধ্যে এফএনসিএস, ডিভিশনাল কাপ, জিরো বিল্ড কাপ এবং বিজয় ক্যাশ কাপ অন্তর্ভুক্ত থাকবে।

সঙ্গে থাকুন ➥