Infinix Note 11 লঞ্চ হল ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, রয়েছে বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি

Avatar

Published on:

গতমাসে Infinix তাদের Note সিরিজের নতুন দুটি ফোন Infinix Note 11, Infinix Note 11 Pro এর উপর থেকে পর্দা সরিয়েছিল। যদিও সেইসসময় প্রো মডল সম্পর্কে বিস্তারিত তথ্য জানা গেলেও, বেস মডেলের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে আসেনি। তবে এখন ইনফিনিক্সের ওয়েবসাইটে সমস্ত ফিচার সব Infinix Note 11 কে তালিকাভুক্ত করা হয়েছে। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, বড় ডিসপ্লে ও ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Infinix Note 11 দাম ও লভ্যতা

ইনফিনিক্স নোট ১১ ফোনের দাম ওয়েবসাইটে উল্লেখ নেই। তবে ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে বলে জানা গেছে। এটি গ্রাফাইট ব্ল্যাক, সেলেসটিয়াল স্নো, গ্লেসিয়ার গ্রীন কালারে বেছে নেওয়া যাবে। আগামীমাসে ইনফিনিক্স নোট ১১ সিরিজ ভারতে আসবে।

Infinix Note 11 স্পেসিফিকেশন, ফিচার

ইনফিনিক্স নোট ১১ ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ৬৫০ নিটস পিক ব্রাইটনেস, ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও ও ১০০ শতাংশ ডিসিপি-পি৩ কালার গ্যামট সাপোর্ট করবে। এই নোট সিরিজের ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Infinix Note 11 ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও এআই লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Note 11 ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ রয়েছে ফেস আনলক ফিচার। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

সঙ্গে থাকুন ➥