গত মাসে লঞ্চ হওয়া 64 জিবি মেমোরির সবচেয়ে সস্তা ফোন আরও কম দামে কেনার সুযোগ

Avatar

Published on:

আপনি কি ৮০০০ টাকার কমে নতুন ফোন খোঁজ করছেন? চাইছেন তাতে যেন বেশি মেমোরি থাকে? তাহলে আপনার জন্য উপযুক্ত হতে পারে Infinix Smart 6। আজ্ঞে হ্যাঁ? এই এন্ট্রি-লেভেল ফোনটি গত মাসের শেষে ভারতে লঞ্চ হয়েছে। এখন ফোনটি আকর্ষণীয় অফারের সাথে পাওয়া যাচ্ছে। Infinix Smart 6-এ আছে ৬৪ জিবি স্টোরেজ। আবার ডিভাইসটি ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ এসেছে। আবার এতে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Infinix Smart 6 এর দাম ও অফার

ভারতে ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনের ২ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৪৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ফোনটি আরও কম দামে পকেটস্থ করার সুযোগ দিচ্ছে। আপনার কাছে যদি সিটি ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড থাকে তাহলে ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের।

Infinix Smart 6 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৬ হ্যান্ডসেটের সামনে আছে ৬.৬ ইঞ্চির এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ৫০০ নিট ব্রাইটনেস এবং ৮৮.৪৩ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর ইনফিনিক্স স্মার্ট ৬ ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ডেপ্থ সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত।

Infinix Smart 6 এসেছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসরের সাথে। ফোনটি ২ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এতে ফেস আনলক ও রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো সিকিউরিটি ফিচারগুলি বর্তমান। Infinix Smart 6 অ্যান্ড্রয়েড ১১ (গো সংস্করণ)-ভিত্তিক এক্স ওএস ৭.৬ (XOS 7.6)-এ রান করতে পারে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥