Infinix Zero 5G: ইনফিনিক্সের প্রথম ফাইভ-জি ফোন Dimensity 900 প্রসেসর ও 120Hz ডিসপ্লের সঙ্গে ভারতে শীঘ্রই লঞ্চ হবে

Avatar

Published on:

ইনফিনিক্স-এর প্রথম ফাইভ-জি স্মার্টফোনের ছবি সম্প্রতি ফাঁস হয়েছিল। যা এর ডিজাইনের ধারণা দিয়েছিল৷ রিপোর্ট বলছে এটি Infinix Zero সিরিজের অধীনে লঞ্চ হবে। নাম হবে Infinix Zero 5G। আবার ভ এই নামেই সংস্থার প্রথম ফাইভ-জি হ্যান্ডসেট ভারতের বাজারে লঞ্চ হবে বলে জল্পনা শুরু হয়েছে।

ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে খবর পেয়ে মাইস্মার্টপ্রাইস তাদের প্রতিবেদনে বলেছে, Infinix Zero 5G শীঘ্রই ভারতে আত্মপ্রকাশ করবে। তাদের দাবি, স্মার্টফোনটি MediaTek Dimensity 900 প্রসেসরের সঙ্গে আসবে। উল্লেখ্য, এর আগে লিক হওয়া রিপোর্টেও একই কথা জানানো হয়েছিল। এছাড়াও, মাইস্মার্টপ্রাইসের সংযোজন, Infinix Zero 5G ইউনি-কার্ভ ডিজাইন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

ইনফিনিক্স জিরো ৫জি আনঅফিসিয়াল স্পেসিফিকেশনস (Infinix Zero 5G Unofficial Specifications)

রিপোর্ট অনুযায়ী, ইনফিনিক্স জিরো ৫জি একটি ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে সহযোগে আসবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনের বাম দিকে ভলিউম বাটন এবং ডান দিকে পাওয়ার বাটন থাকবে, যা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসেবেও কাজ করবে।

ইনফিনিক্স জিরো ৫জি-এর ভেতরে ডাইমেনসিটি ৯০০ চিপসেট, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। ফটোগ্রাফির জন্য ইনফিনিক্স জিরো ৫জি-এর রিয়ার প্যানেলে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

উল্লেখ্য, Infinix Zero 5G কবে এ দেশে লঞ্চ হবে তার নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। তবে হ্যান্ডসেটের দাম ২০,০০০ টাকার নীচে ধার্য হবে বলে আশা করা যায়। কারণ, ইনফিনিক্স ইন্ডিয়া-র সিইও অনিশ কাপুর একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাদের আপকামিং 5G স্মার্টফোনের মূল্য ২০,০০০ প্রাইস পয়েন্ট অতিক্রম করবে না।

সঙ্গে থাকুন ➥