Infinix Zero 5G: ৮ ফেব্রুয়ারি ভারতে আসছে ইনফিনিক্সের ৫জি ফোন, থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর

Avatar

Published on:

ইনফিনিক্স শীঘ্রই বাজারে তাদের প্রথম ৫জি কানেক্টিভিটি যুক্ত Infinix Zero 5G স্মার্টফোনটি লঞ্চের জন্য প্রস্তুতি শুরু করেছে। ইতিমধ্যেই সংস্থাটি একটি প্রোমোশনাল টিজার প্রকাশ করে ভারতে এই ফোনের লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছে। তবে আরও একধাপ এগিয়ে এখন এক জনপ্রিয় টিপস্টার জানিয়েছেন, আসন্ন Infinix Zero 5G ফোনটি আগামী ৮ ফেব্রুয়ারি ভারতের বাজারে পা রাখতে চলেছে। লঞ্চের তারিখের পাশাপাশি কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও সামনে এনেছেন টিপস্টার। চলুন তাহলে জেনে নেওয়া যাক এই আসন্ন ইনফিনিক্স স্মার্টফোনটি সম্পর্কে ঠিক কি কি তথ্য প্রকাশ্যে এল।

Infinix Zero 5G এমাসেই আসছে ভারতের বাজারে

টিপস্টার অভিষেক যাদব টুইট করে দাবি করেছেন, ৫জি কানেক্টিভিটি যুক্ত ইনফিনিক্স জিরো ফোনটি এমাসের ৮ তারিখ ভারতে লঞ্চ হবে। টুইটে তিনি লঞ্চের তারিখই নয়, তার সাথে এই ফোনটির বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশনগুলি সামনে এনেছেন। তার টুইট অনুযায়ী, এই আসন্ন ফোনটি ভারতে ১৩টি ৫জি ব্যান্ডের সাপোর্ট সহ আসবে বলে জানা গেছে। এছাড়া, ইনফিনিক্স জিরো ৫জি ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট দ্বারা চালিত হবে, এরসাথে এলপিডিডিআর ৫ র‍্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ থাকবে। এগুলি ছাড়াও সাম্প্রতিক রিপোর্টের মাধ্যমে এই আসন্ন ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনগুলি সম্পর্কেও জানা গেছে।

ইনফিনিক্স জিরো ৫জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Infinix Zero 5G Expected Specifications)

পূর্বে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ইনফিনিক্স জিরো ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য, ইনফিনিক্স জিরো ৫জি ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে, যেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর পাওয়া যাবে এবং এতে সাপোর্ট করবে আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স। আবার নিরাপত্তার জন্য পাওয়ার বাটনের সাথে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি এম্বেড করা থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Zero 5G ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এক্সওএস (XOS) কাস্টম স্কিনে রান করবে।

এছাড়া, Infinix Zero 5G মডেলটির প্রকাশ্যে আসা রেন্ডার থেকে জানা গেছে এই ফোনটি অরেঞ্জ এবং ব্ল্যাক – এই দুই কালার অপশনে বাজারে উপলব্ধ হতে পারে।

সঙ্গে থাকুন ➥