Infinix Zero 5G ব্যবহারকারীদের জন্য সুখবর, এ বছরেই Android 12 আপডেট দেওয়ার ঘোষণা

Avatar

Published on:

ইনফিনিক্সের প্রথম ফাইভ-জি স্মার্টফোন, Infinix Zero 5G গত সপ্তাহে ভারতে পা রেখেছে। এতে LTPS ডিসপ্লে, Dimensity 900 প্রসেসর, ট্রিপল ক্যামেরার মতো নানা আকর্ষণীয় ফিচার রয়েছে। কিন্তু এই হ্যান্ডসটে লেটেস্ট Android 12-এর বদলে পুরনো Android 11 অপারেটিং সিস্টেমে বর্তমান। তবে সুখবর হল, সংস্থার তরফে বলা হয়েছে যে, Infinix Zero 5G খুব শীঘ্রই লেটেস্ট Android 12 ভার্সনে আপডেট হবে।

গতকাল, ভারতে ইনফিনিক্সের সিইও অনিশ কাপুর (Anish Kapoor) টুইট করে বিষয়টি জানিয়েছেন। Infinix Zero 5G অগাস্টে গুগলের ওই নতুন মেজর সফটওয়্যার আপডেট পাবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। মাস ছ’য়েক অপেক্ষা করতে হলেও অবশেষে Android 12 আপডেট রোলআউটের সময় যে ঘোষণা হয়েছে, সেটা নিয়ে খুশি ব্যবহারকারীরা।

Infinix Zero 5G স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিরো ৫জি-তে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ এলটিপিএস ডিসপ্লে, ডাইমেনসিটি ৯০০ প্রসেসর,  ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি র‍্যামের পাশাপাশি ৫ জিবি পর্যন্ত মেমরি এক্সপ্যানশন সাপোর্ট, এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

এছাড়া, ইনফিনিক্স জিরো ৫জি ট্রিপল ক্যামেরা সেটআপ – ৪৮ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল এবং সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সাথে বাজারে এসেছে।

সঙ্গে থাকুন ➥