iQOO 7 Legend BMW Edition চলতি মাসেই স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ ভারতে পা রাখছে

Avatar

Published on:

ভারতে লঞ্চ হওয়া ফ্ল্যাগশিপ ফোনের তালিকায় খুব শীঘ্রই আরও কয়েকটি ডিভাইস নিজের নাম লেখাতে চলেছে। জানুয়ারির প্রথম দিকে চীনে লঞ্চ হওয়া iQOO 7 এর BMW M Motorsport এডিশন ভারতে iQOO 7 Legend নামে পা রাখছে বলে খবর। রিপোর্ট অনুযায়ী, এপ্রিলেই আইকো ৭ এর লেজেন্ড এডিশনের ভারতে আগমন ঘটছে। ইতিমধ্যেই ফোনটির বেস মডেল অর্থাৎ আইকো ৭ ভারতে ৪০,০০০ টাকার কমে লঞ্চ হবে বলে কোম্পানি ইঙ্গিত দিয়েছে।

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা টুইট বার্তায় জানিয়েছেন, আইকো ৭ লেজেন্ড ভারতে এই মাসে লঞ্চ হবে। যদিও তিনি ফোনটির ফিচার বা দাম জানাননি। অন্যদিকে কয়েকদিন আগে আইকো ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের একটি ফোনের টিজার পোস্ট করা হয়েছে। আইকো ফোনটির নাম গোপন রাখলেও সার্টিফিকেশন সাইটের দৌলতে ইতিমধ্যে ফোনটি আসলে আইকো ৭ বলে জানা গিয়েছে। এই ফোনের দাম ৪০,০০০ টাকার কম রাখা হবে টুইটে নিশ্চিত করা হয়েছে।

iQOO7 চীনে তিনটি কালার অপশনে লঞ্চ হয়েছিল – ব্ল্যাক, ল্যাটেন্ট ব্লু, ও লেজেন্ডারি এডিশন। এর মধ্যে লেজেন্ডারি এডিশনে বিএমডাব্লু মোটোরস্পোর্টসের লোগোর স্ট্রাইপের সাথে ফোনের ব্যাক প্যানেল হোয়াইট কালারে পেইন্ট করা ছিল। স্ট্রাইপে লেখা ছিল “Fascination meets Innovation” স্লোগান। উল্লেখ্য, গত বছর থেকেই BMW Motorsport-এর সঙ্গে iQOO7 এর পার্টনারশিপ রয়েছে। এই পার্টনারশিপের অঙ্গ হিসেবে আমরা iQOO5 Pro BMW Edition লঞ্চ হতে দেখেছিলাম। তাকেই এবার ভারতে iQOO 7 Legend নামে আনা হচ্ছে।

আইকো যদি বড়সড় কোনো পরিবর্তন না করে, তাহলে ভারতে আসন্ন আইকো৭ লেজেন্ডে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত FHD রেজোলিউশনের ৬.৬২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম, ইউএফএস ৩.১ স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৪,০০০ এমএইচ ব্যাটারি, এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার আইকোর ডিভাইসগুলি গেমিংয় ফোকাসড হওয়ায়, আইকো৭ লেজেন্ড মনস্টার টাচ, 3D ভাইব্রেশনের সাথে ডুয়াল লিনিয়ার মোটর, কুলিংয়ের জন্য L শেপের VC প্লেট, ও মাল্টি টার্বো ৫.০ ফিচার সহ আসতে পারে। চীনা ভ্যারিয়েন্টের তুলনায় আইকো ৭ এর ভারতীয় ভ্যারিয়েন্টে কী কী পরিবর্তন থাকবে সেটাই এখন দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥