মাসিক কিস্তি সহ ডিসকাউন্ট, সস্তায় iQOO-র একাধিক ফোন কেনার সুবর্ণ সুযোগ দিচ্ছে iQOO Quest Days সেল

Avatar

Published on:

বছরের শেষলগ্নে, প্রায় সমস্ত অনলাইন শপিং সাইট গুলিতেই, স্মার্টফোন সহ নানা গ্যাজেট কেনাকাটায় থাকছে আকর্ষণীয় অফার। সেই ট্রেন্ডে সামিল হয়েই, এবার Amazon-এও শুরু হয়ে গেলো ‘iQOO Quest Days’ সেল। ১৩ই ডিসেম্বর অর্থাৎ গতকাল থেকে শুরু হয়েছে এই সেল, যা চলবে আগামী ১৬ই ডিসেম্বর পর্যন্ত। বলার অপেক্ষা রাখে না যে, এই সেলে বিভিন্ন iQOO ফোন ক্রয়ের ওপর পাওয়া যাবে নানান লোভনীয় অফার, ডিসকাউন্ট, পুরোনো ফোন এক্সচেঞ্জে অতিরিক্ত ছাড়, অ্যামাজন কুপন সহ আরও অন্যান্য সুযোগ সুবিধা। এই ‘iQOO Quest Days’-সেল এর আওতায় ভিভোর সাব ব্র্যান্ডটি তাদের iQOO 7 সিরিজের iQOO 7, iQOO 7 Legend, এবং iQOO Z3, iQOO Z5- স্মার্টফোনগুলিতে দুর্দান্ত অফার ঘোষণা করেছে। আসুন ফোনগুলির দাম, অফার ও স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

iQOO Z5 5G এর দাম ও সেল অফার

আইকো জেড৫ ৫জি স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে বাজারে এসেছে। এটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ২৩,৯৯০ টাকা। আবার, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম ২৬,৯৯০ টাকা। ফোনটি আর্কটিক ডন, সাইবার গ্রিড ও মিস্টিক স্পেস, এই তিনটি কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

আইকো কোয়েস্ট ডেজ সেলে অ্যামাজন কুপনের দ্বারা ফোনটি ক্রয় করলে, ২০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার পুরোনো ফোন বদল করলে পাওয়া যেতে পারে ৩০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। এছাড়া রয়েছে নো কস্ট ইএমআই এর সুবিধাও। শুধু তাই নয়, ব্যাংক অফ বরোদার কার্ড হোল্ডাররা ইএমআই ট্র্যানজ্যাকশনে পেয়ে যাবেন ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

iQOO Z5 5G এর স্পেসিফিকেশন

আইকো জেড৫ ৫জি ফোনে রয়েছে ৬.৬৬ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস পাঞ্চ-হোল ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, এবং এইচডিআর১০ সাপোর্ট করে। এছাড়া, ফোনটিতে ব্যবহৃত ডুয়াল স্পিকার, লিনিয়ার মোটর, ৪ডি গেম ভাইব্রেশন, হাই-রেজ অডিও, লিকুইড কুলিং টেকনোলজি, দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানে সক্ষম। আইকো জেড৫ ৫জি স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার কথা বলতে গেলে, ফোনটির রিয়ার প্যানেলের প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। পাশাপাশি, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আইকো জেড৫ স্মার্টফোনটি, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১২ দ্বারা চালিত হয়। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

iQOO Z3 5G এর দাম ও সেল অফার

আইকো জেড৩ ৫জি স্মার্টফোনটি ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টসহ উপলব্ধ। এরমধ্যে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ১৯,৯৯০ টাকা এবং ২১,৯৯০ টাকা। আবার, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম ২৩,৯৯৯ টাকা।

ফোনটির সাথে ২০০০ টাকার অ্যামাজন কুপন পাওয়া যাবে। আবার, এটি কেনার সময় পুরোনো কোনো ফোন বদল করলে মিলবে ২০০০ টাকা অতিরিক্ত ছাড়। পাশাপাশি, ৬ মাস ফ্রি স্ক্রীন রিপ্লেসমেন্ট এর সুবিধাও পাওয়া যাবে। তবে, এই অফারগুলি, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটির ক্ষেত্রে উপলব্ধ নয়। এছাড়া, সমস্ত ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই রয়েছে নো কস্ট ইএমআই এর সুবিধা। উল্লেখ্য, আইকো জেড৩ ৫জি ফোনটি, ব্লু ও ব্ল্যাক কালারে এসেছে।

iQOO Z3 5G এর স্পেসিফিকেশন

আইকো জেড৩ ৫জি ফোনে আছে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটসহ ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওয়াটার ড্রপ ডিসপ্লে, যা ৯০.৬১ শতাংশ স্ক্রিন টু রেশিও, ৪০১পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করে। এছাড়া, উন্নত পারফরম্যান্সের জন্য এই ফোনে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর। উল্লেখ্য, ফোনটিতে মেমরি ফিউশন টেকনোলজি উপস্থিত, যা প্রয়োজনে স্টোরেজ কে র‌্যাম হিসাবে ব্যবহার করতে দেবে। এছাড়াও, আইকো জেড৩ ৫জি ফোনটিতে ফাইভ ফোল্ড লিকুইড কোল্ড কুলিং সিস্টেম টেকনোলজি বর্তমান।

ফোনটির রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেট আপ বিদ্যমান। এছাড়া, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আইকো জেড৩ ৫জি স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচ ওএস ১১.১ দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, যা ৫৫ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্ট করে।

iQOO 7 5G এর দাম ও সেল অফার

আইকো ৭ সিরিজের আইকো ৭ ৫জি ফোনটি ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এগুলির মধ্যে, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেটির দাম ৩১,৯৯০ টাকা। আবার, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ও ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে দুটির দাম যথাক্রমে ৩৩,৯৯০ টাকা ও ৩৫,৯৯০ টাকা। অন্যদিকে, আইকো ৭ লেজেন্ড ৫জি ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। যেগুলির মধ্যে, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ৩৯,৯৯০ টাকা। আবার, ১২ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির দাম ৪৩,৯৯০ টাকা।

বর্তমানে, আইকো ৭ ৫জি ফোনটির, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ২০০০ টাকার অ্যামাজন কুপন পাওয়া যাচ্ছে। এছাড়া কেনার সময়, পুরোনো ফোন বদল করলে পাওয়া যাবে ৩০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। পাশাপাশি ১২ মাসের নো কস্ট ইএমআই অপশন উপলব্ধ। আবার, ৬ মাস ফ্রি স্ক্রীন রিপ্লেসমেন্টের ব্যবস্থাও আছে এই অফারের আওতায়।

iQOO 7 5G এর স্পেসিফিকেশন

আইকো ৭ ফোনে রয়েছে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি প্রসেসর এবং একটি ইন্টেলিজেন্ট ডিসপ্লে চিপ। আবার, উন্নত ফটোগ্রাফির জন্য এই ফোনে OIS সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেল প্রধান রিয়ার ক্যামেরা দেখতে পাওয়া যায়। পাওয়ার ব্যাকআপের জন্য এতে উপলব্ধ রয়েছে ৪,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥