দুর্দান্ত ফিচারের iQOO Z5 5G আজ দুপুরে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার দেখে নিন

Avatar

Published on:

আজ ভারতে লঞ্চ হতে চলেছে iQOO Z5 5G। একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে। উল্লেখ্য গত ২৩ সেপ্টেম্বর ফোনটি চীনে লঞ্চ হয়েছিল। iQOO Z5 5G ফোনে রয়েছে শক্তিশালী ব্যাটারি, মিড রেঞ্জ স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের দুর্দান্ত ডিসপ্লে। ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে।

iQOO Z5 5G ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি আইকো জেড৫ ৫জি কে একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হবে। এই ইভেন্ট‌ দুপুর ১২টা থেকে শুরু হবে। আইকো ইন্ডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া ‌নীচে দেওয়া লিঙ্ক থেকে আপনি এই ইভেন্ট সরাসরি দেখতে পারবেন।

iQOO Z5 5G ভারতে দাম

চীনে আইকো জেড৫ ৫জি-এর দাম শুরু হয়েছে (৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ) ১,৮৯৯ ইউয়ান (প্রায় ২১,৬৬০ টাকা) থেকে। আশা করা যায় ভারতেও ফোনটি একই রেঞ্জে লঞ্চ হবে।

iQOO Z5 5G স্পেসিফিকেশন, ফিচার

আইকো জেড৫ ৫জি ফোনে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। নতুন এই আইকো ফোনে এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য iQOO Z5 5G ফোনের সামনে উপস্থিত ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আবার পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সিকিউরিটির জন্য এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥